ঢাকা : বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৫৪:০৯
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৯
টাঙ্গাইল সংবাদদাতা


 

টাঙ্গাইলে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ দুই পরিবারের নিহতের সংখ্যা বেড়ে ৯ জন দাঁড়িয়েছে।
 
এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী (ঢাকা-মেট্রো-চ-১৩-৪২৪২) মাইক্রোবাস ও বঙ্গবন্ধু সেতুগামী (ঢাকা-মেট্রো-ট-১৮-০৭১১) ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
 
এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা চার যাত্রী নিহত ও গুরুতর আহত হন আরও ১২ যাত্রী। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও ঢাকায় নেয়ার পথে আরও ৫ যাত্রীর মৃত্যু হয়।
 
নিহতরা হলেন- সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার লতিফপুর গ্রামের একই পরিবারের শুভ (৪৮), তার স্ত্রী তাহমিনা আক্তার সুমা (৪৫), শ্যালক সোহেল রানা (৩৫) ও তাদের ৫ বছর বয়সী ছেলে রিজভী আহমেদ, একই এলাকার মেহেদী (২৫), হাজেরা বেগম (৫০) এবং ৮ বছর বয়সী মেয়ে সম্পা ও ওয়াসিম। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথে মমতাজ বেগমের মৃত্যু হয়।
 
আহতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মনিরুজ্জামান (৪০), তার ভাই ওমর ফারুক (৫০), উপজেলার বাঁশতৈল গ্রামের পাপন (৩৫), মঞ্জুলাল (৩৪), সিরাজগঞ্জের লতিফপুর গ্রামের সাগর (৩০), সোমা (৪০), শাপলা (৪১), ট্রাকচালক সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মরহুম আবুল কাশেমের ছেলে ভুলু (৩২) এবং টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মিনহাজ (৪২)। হতাহতরা সবাই ট্রাক ও মাইক্রোবাসের যাত্রী।
 
এ প্রসঙ্গে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, বিকেলে বাসাইল লিংক রোডের সামনে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বঙ্গবন্ধু সেতুগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।
 
এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা ৪ যাত্রী নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে আরও ৫ যাত্রীর মৃত্যু হয়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। এই ঘটনায় উভয় গাড়ির অন্তত ৭ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে বলেও জানান তিনি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd