ঢাকা : বুধবার, ২০ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০৭:৪৪
চাঁদপুরে চোরাই সারসহ টলার জব্দ, আটক ৩
চাঁদপুর সংবাদদাতা


 


চাঁদপুর শহরের পুরাণবাজার ভূইয়ারঘাট এলাকা থেকে ২৫ বস্তা চোরাই সারসহ একটি ট্রলার জব্দ করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। বুধবার দুপুর ২টায় পুরাণবাজার পুলিশ ফাঁড়ি এসআই জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভূইয়ারঘাট এলাকায় অভিযান চালান। এ সময় মায়ের দোয়া নামে একটি স্টিল বডি ট্রলার থেকে ২৫ বস্তা প্রিলড্ ইউরিয়া সার জব্দ করে। পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুরের বিএনপি নেতা, শ্যামল ট্রেডার্সের স্বত্বাধিকারী হযরত আলী গোপনে তার গোডাউনে থাকা চোরাই সার দীর্ঘদিন যাবৎ বিক্রি করে আসছে। ঘটনার দিন সে ২৫ বস্তা প্রিলড্ ইউরিয়া সার নৌকা দিয়ে ভূইয়ারঘাটে থাকা মায়ের দোয়া ট্রলারটিতে উঠিয়ে দেয়। এ সময় স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ প্রিলড্ ইউরিয়া সারসহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন- বিল্লাল (৪০), বাদশা (৩৮), আরিফ (৪০)। আটক ট্রলারের মাল্লা মাসুদ জানায় সফরমালী বাজারের ব্যবসায়ী বিল্লাল চাঁদপুরের সার ব্যবসায়ী হযরত আলী বেপারীর কাছ থেকে সার ক্রয় করে। সেই সার নৌকা দিয়ে ঘাটে এনে ট্রলারে উঠিয়ে দেয়।
এই বিষয়ে বিএনপি নেতা হযরত আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, মাল আমি বিক্রি করেছি। তিনি বলেন, দয়া করে কোন পত্রিকায় কোন নিউজ করবেন। আপনাদের বিষয়টা আমি দেখবো। ফাঁড়ির এসআই জাহাঙ্গীর জানান, চোরাই ইউরিয়া সার জব্দ করা হয়েছে। এই ঘটনায় আটক ৩ জনকে আসামী করে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd