ঢাকা : শনিবার, ২০ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০১:৩১আপডেট : ০৮ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০২:৩৮
রোহিঙ্গা সমস্যার সমাধান হবে শিগগিরই
কক্সবাজার সংবাদদাতা


 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বাংলাদেশ প্রতিবেশী দেশসহ সকলের সঙ্গে সুসম্পর্কে বিশ্বাস করে। আলাপ-আলোচনা ও পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে অতি শিগগিরই রোহিঙ্গা সঙ্কটের সমাধান হবে।
 
আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
 
ত্রাণমন্ত্রী বলেন, নতুন প্রায় ৩ লক্ষাধিক বিদেশি মানুষকে আশ্রয় দেয়া বাংলাদেশের জন্য কষ্টকর। এরপরও মানবিক কারণে সাময়িক সময়ের জন্য সীমান্তবর্তী এলাকায় রোহিঙ্গাদের আশ্রয়ের ব্যবস্থা করা হচ্ছে।
 
এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন আইন মন্ত্রণালয় সংক্রান্ত্র সংসদীয় কমিটির সভাপতি আব্দুল মতিন খসরু, মন্ত্রী পরিষদ সচিব মো. শফিউল আলম, এমপি সায়মুম সরওয়ার কমল, এমপি আশেক উল্লাহ রফিক, এমপি আবদুর রহমান বদি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মোহাম্মদ শাহ কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার ইসমত আরা ইসমু, কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd