ঢাকা : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৪:১৯আপডেট : ০৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৬:২৩
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬
গোপালগঞ্জ সংবাদদাতা


 

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় আজ ভোরে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৬ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।
৯ সেপ্টেম্বর শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বরাশুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতদেরকে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহতদের লাশ ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। লাশ তাদের আত্মীয় স্বজনের কাছে বুঝিয়ে দেয়া হবে বলে পুলিশ জানায়।
নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, সেবাগ্রীন লাইনের ড্রাইভার ফরিদপুর সদরের জয়রামপুর এলাকার জিহাদ মোল্লা (২৯), বাসের সুপারভাইজার ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চানপুর গ্রামের ইব্রাহিম মিয়া (৩৫),বাসের হেলপার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া গ্রামের ফায়েকুজ্জামান মোল্লা (৫০) এবং রংপুরের বকসিগঞ্জের বাসিন্দা সেলিনা আক্তার (২৯)। বাকী ২ জনের পরিচয় পাওয়া যায়নি।
ভাংগা হাইওয়ে পুলিশের ওসি এজাজুল ইসলাম ও কাশিয়ানী থানার ওসি (তদন্ত) জাকারিয়া হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সেবাগ্রীণ লাইনের একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরিতমুখী একটি সিমেন্ট ভর্তি ট্রাকের সমুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’নারীসহ ৬ জন নিহত হন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd