ঢাকা : বুধবার, ২০ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:৩৮:১১
আত্রাইয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে যুবক আহত
আত্রাই (নওগাঁ) সংবাদদাতা


 

নওগাঁর আত্রাইয়ে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে মোঃ ছাব্বির (২১) নামের এক যুবক আহত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে বরেন্দ্র একপ্রেস আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশনে পৌছালে এ ঘটনা ঘটে। আহত ছাব্বির জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সোনাপুর গ্রামের মোঃ তৈফির আহম্মেদের ছেলে।
 
প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, চিলাহাটি থেকে রাজশাহী  বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটির ভেতরে থাকা ছাব্বির নামের যুবক ট্রেনের দরজার কাছে এলে হঠাৎ বাতাসে ট্রেন থেকে ছিটকে মাটিতে পড়ে। এতে ছাব্বির গুরুত্বর আহত হয়ে রেললাইনের পাশে পড়ে চিৎকার করতে থাকে। এলাকাবাসী দেখতে পেয়ে সাথে সাথে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
 
এ বিষয়ে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার, ডা. আশিস কুমার জানান, ট্রেন থেকে পড়ে ছাব্বির গুরুত্বর আহত হয়েছে। তবে তার অবস্থা খুব একটা ভালো না তাকে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা লাগতে পারে।
 
ময়মনসিংহ রেলওয়ে গোয়ান্দা বিভাগের উপপরিদর্শক জিয়াউল হক বলেন, ট্রেনের ছাদে ভ্রমণ করা আইনত দণ্ডনীয়। দুর্ঘটনা এড়াতে আমরা যাত্রীদের ছাদে ভ্রমণ করতে নিষেধ করি।
 
তিনি বলেন, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে ৪-৫ জনের অবস্থা আশঙ্কাজনক। বাকিরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে জানতে পেরেছেন।
 
ট্রেনের ক্ষয়ক্ষতির বিষয়ে তিনি বলেন, সামনের ইঞ্জিনের চিমনি কিছুটা বেঁকে যাওয়া ছাড়া ট্রেনের তেমন কোনো ক্ষতি হয়নি। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd