ঢাকা : সোমবার, ২১ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১২:৫৬
ফ্রেশ নিবেদিত ‘শেয়াল দেবতা রহস্য’ বায়স্কোপ ও আড্ডা টাইমস এ
টাইমওয়াচ ডেস্ক


 


শনিবার ৯ সেপ্টেম্বর রাত ৭.৫০টায় চ্যানেল আই-তে সত্যজিৎ রায়ের বিখ্যাত গোয়েন্দা কাহিনী ফেলুদা সিরিজের ফ্রেশ নিবেদিত ১ম পর্ব ‘শেয়াল দেবতা রহস্য’ স¤প্রচারিত হয়। সিরিজটিতে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং তপসে চরিত্রে থাকছেন রিদ্ধি সেন।
সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সবগুলো গল্প নিয়ে কাজ করার স্বত্ব পেয়েছেন ক্যান্ডি প্রোডাকশন এবং টম ক্রিয়েশনস। সিরিজটির প্রথম সিজনে থাকছে চারটি গল্প, ‘শেয়াল দেবতা রহস্য’, ‘ঘুরঘুটিয়ার ঘটনা’, ‘গোলকধাম রহস্য’ ও ‘গ্যাংটকে গন্ডগোল’ এবং পরবর্তীতে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে।
টেলিভিশনে স¤প্রচারের পরপরই দর্শক এই সিরিজটি ওয়েব সিরিজ হিসেবে বাংলাদেশ থেকে দেখতে পাচ্ছেন ‘বায়স্কোপ’-এ এবং বাংলাদেশের বাইরে ‘আড্ডা টাইমস’-এ।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd