ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১২:৫৬
ফ্রেশ নিবেদিত ‘শেয়াল দেবতা রহস্য’ বায়স্কোপ ও আড্ডা টাইমস এ
টাইমওয়াচ ডেস্ক


 


শনিবার ৯ সেপ্টেম্বর রাত ৭.৫০টায় চ্যানেল আই-তে সত্যজিৎ রায়ের বিখ্যাত গোয়েন্দা কাহিনী ফেলুদা সিরিজের ফ্রেশ নিবেদিত ১ম পর্ব ‘শেয়াল দেবতা রহস্য’ স¤প্রচারিত হয়। সিরিজটিতে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং তপসে চরিত্রে থাকছেন রিদ্ধি সেন।
সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সবগুলো গল্প নিয়ে কাজ করার স্বত্ব পেয়েছেন ক্যান্ডি প্রোডাকশন এবং টম ক্রিয়েশনস। সিরিজটির প্রথম সিজনে থাকছে চারটি গল্প, ‘শেয়াল দেবতা রহস্য’, ‘ঘুরঘুটিয়ার ঘটনা’, ‘গোলকধাম রহস্য’ ও ‘গ্যাংটকে গন্ডগোল’ এবং পরবর্তীতে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে।
টেলিভিশনে স¤প্রচারের পরপরই দর্শক এই সিরিজটি ওয়েব সিরিজ হিসেবে বাংলাদেশ থেকে দেখতে পাচ্ছেন ‘বায়স্কোপ’-এ এবং বাংলাদেশের বাইরে ‘আড্ডা টাইমস’-এ।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd