ঢাকা : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১২:৫৬
ফ্রেশ নিবেদিত ‘শেয়াল দেবতা রহস্য’ বায়স্কোপ ও আড্ডা টাইমস এ
টাইমওয়াচ ডেস্ক


 


শনিবার ৯ সেপ্টেম্বর রাত ৭.৫০টায় চ্যানেল আই-তে সত্যজিৎ রায়ের বিখ্যাত গোয়েন্দা কাহিনী ফেলুদা সিরিজের ফ্রেশ নিবেদিত ১ম পর্ব ‘শেয়াল দেবতা রহস্য’ স¤প্রচারিত হয়। সিরিজটিতে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং তপসে চরিত্রে থাকছেন রিদ্ধি সেন।
সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সবগুলো গল্প নিয়ে কাজ করার স্বত্ব পেয়েছেন ক্যান্ডি প্রোডাকশন এবং টম ক্রিয়েশনস। সিরিজটির প্রথম সিজনে থাকছে চারটি গল্প, ‘শেয়াল দেবতা রহস্য’, ‘ঘুরঘুটিয়ার ঘটনা’, ‘গোলকধাম রহস্য’ ও ‘গ্যাংটকে গন্ডগোল’ এবং পরবর্তীতে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে।
টেলিভিশনে স¤প্রচারের পরপরই দর্শক এই সিরিজটি ওয়েব সিরিজ হিসেবে বাংলাদেশ থেকে দেখতে পাচ্ছেন ‘বায়স্কোপ’-এ এবং বাংলাদেশের বাইরে ‘আড্ডা টাইমস’-এ।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd