ঢাকা : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৩৯:১৮
রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক এর সাথে মাস্টহেড পিআর


 

দেশের জনপ্রিয় এবং অত্যাধুনিক মিউজিক অ্যাপ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক এবার চুক্তি স্বাক্ষরের মাধ্যমে দেশের অন্যতম প্রসিদ্ধ পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআর এর সাথে চুক্তিবদ্ধ হল ।
 
এই চুক্তি অনুযায়ী মাস্টহেড পিআর ইয়োন্ডার মিউজিকের এক্সক্লুসিভ পিআর প্ল্যানিং এবং সল্যুশন দিচ্ছে যাতে থাকছে মিডিয়া ম্যানেজমেন্ট, পিআর ইভেন্ট ম্যানেজমেন্ট, কর্পোরেট প্রোফাইলিং, ব্র্যান্ড এন্ড প্রোডাক্ট প্রোফাইলিং,পিআর কন্টেন্ট ম্যানেজমেন্ট এন্ড প্ল্যানিং, ক্রাইসিস ম্যানেজমেন্ট, পিআর কাভারেজ মনিটরিং ইত্যাদি। 
 
স¤প্রতি ইয়োন্ডার মিউজিক ও মাস্টহেড পিআরএর  চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ইয়োন্ডার মিউজিক বাংলাদেশ এর কান্ট্রি অফিসে সম্পন্ন হয়। ইয়োন্ডার মিউজিক এর কান্ট্রি ম্যানেজার নভেরা বিšেত নুর এবং মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল তাদের নিজস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে সাক্ষর করেন। এছাড়াও দুটি প্রতিষ্ঠানের উদ্ধতন কর্মকর্তারাবৃন্দ অনুষ্ঠানটি উপস্থিত ছিলেন।
 
মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল এ অনুষ্ঠানে মšতব্য করেন ইয়োন্ডার মিউজিক এখন দেশের অন্যতম ক্রমবর্ধমান মিউজিক অ্যাপের মধ্যে একটি এবং বিশ্বজুড়ে তাদের যথেষ্ট খ্যাতি ও সুনাম রয়েছে। আমরা এরকম একটি অগ্রগামি একটি মিউজিক অ্যাপ এবং আমরা তাদের যাত্রাপথে তাদের এই সাথে থাকতে পেরে অত্যšত আনন্দিত এবং আমরা আমাদের দীর্ঘ দিনের জনসংযোগের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইয়োন্ডার মিউজিককে যতদূর সম্ভব এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যাবো।
 
ইয়োন্ডার মিউজিক এর কান্ট্রি ম্যানেজার নভেরা বিšেত নূর মšতব্য করেন আমরা আশা করছি মাস্টহেড পিআর এর সাথে আমাদের নতুন এই অংশীদারত্ত আমাদের জন্য খুবই ফলপ্রসূ হবে। আজকের এই যুগে একটি কোম্পানিকে টিকে থাকতে হলে প্রতিনিয়ত নানা রকম  প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। আমরা আশা করি মাস্টহেড পিআর এর সাথে আমাদের এই অংশীদারিত্ত আমাদের এই যাত্রায় বহু দূর এগিয়ে যেতে সহায়তা করবে। আমারা একত্রে মিলে আমদের এই লক্ষযাত্রার চূড়াšেত পোঁছবার সর্বত্র চেষ্টা চালিয়ে যাবো। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd