ঢাকা : শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৩৩:২৫
বায়স্কোপ-এ বিখ্যাত গোয়েন্দা কাহিনী ‘শেয়াল দেবতা রহস্য’
টাইমওয়াচ ডেস্ক


 


সত্যজিৎ রায়ের বিখ্যাত গোয়েন্দা কাহিনী ‘ফেলুদা’ অবলম্বনে ফেলুদা সিরিজের প্রথম পর্ব ‘শেয়াল দেবতা রহস্য’ এই ঈদে চ্যানেল আইতে স¤প্রচারিত হওয়ার পর এবার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং পোর্টাল বায়স্কোপ লাইভ ডটকম (নরড়ংপড়ঢ়বষরাব.পড়স) এ স¤প্রচারিত হচ্ছে। বাংলাদেশের দর্শকেরা এখন অনলাইনে ‘বায়স্কোপ’-এ পর্বটি দেখতে পাবেন। সিরিজটিতে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং তপসে চরিত্রে আছেন রিদ্ধি সেন।
সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সবগুলো গল্প নিয়ে কাজ করার স্বত্ব পেয়েছেন ক্যান্ডি প্রোডাকশন এবং টম ক্রিয়েশনস। সিরিজটির প্রথম সিজনে থাকছে চারটি গল্প, ‘শেয়াল দেবতা রহস্য’, ‘ঘুরঘুটিয়ার ঘটনা’, ‘গোলকধাম রহস্য’ ও ‘গ্যাংটকে গ-গোল’ এবং পরবর্তীতে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে।
ফেলুদা সিরিজটির বাকি তিনটি পর্ব টেলিভিশনে স¤প্রচারিত হওয়ার পর যথাযথভাবে বায়স্কোপ লাইভ ডটকম (bioscopelive.com)-এ ওয়েব সিরিজ হিসেবে আপলোড করা হবে এবং দর্শকেরা এই পর্বগুলো এখানেই দেখতে পারবেন। বাংলাদেশের বাইরের দর্শকেরা এই সিরিজগুলো দেখতে পারবেন ‘আড্ডা টাইমস’-এ।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd