ঢাকা : শনিবার, ২০ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১২:৫৩
নোয়াপাড়ায় ১৩৫ লিটার মদসহ আটক এক
এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম)


 


রাউজানে পাহাড়ি ছোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩৭) উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের চৌধুরীহাটস্থ বাড়ই পাড়ার মৃত দুদু মিয়ার পুত্র। ১৩ সেপ্টেম্বর, বুধবার রাত আটটার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নির্মাণাধিন ইউপি ভবন সংলগ্ন পুকুর পাড়ে মাদক বিক্রি কালে হাতেনাতে পাহাড়ি ছোলাই মদ সহ আটক করা হয়।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাবেদ মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াপাড়া ইউনিয়নের নির্মাণাধিন ইউপি ভবন সংলগ্ন পুকুর পাড়ে মাদক বিক্রিকালে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে আটক করি। এই সময় তার কাছ থেকে ১৩৫ লিটার পাহাড়ি ছোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় বুধবার রাতে থানায় মাদক আইনে মামলা হবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd