ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৭ ১০:২৩:১৪
সিটি ক্ষুদ্র উদ্যোক্তা পুরস্কার’ ২০১৭-এর কার্যক্রম ঘোষণা


 


বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান সিটিগ্রুপের মানবকল্যাণমুখী সংগঠন সিটি ফাউন্ডেশন আয়োজিত ‘১৩তম সিটি ক্ষুদ্র উদ্যোক্তা পুরস্কার’ ১৬ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। দেশের স্বনামধন্য এবং সম্মানিত ব্যক্তিদের সমন্বয়ে গঠিত উপদেষ্টা পরিষদ ড. ওয়াহিদউদ্দিন মাহমুদের সভাপতিত্বে  বাংলাদেশে ১৩তম বারের মতো আয়োজিত এ পুরস্কারের আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করেন। এ কর্মসূচির মূল উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের অর্থনীতিতে ক্ষুদ্র উদ্যোক্তারা যে অবদান রাখছেন তার স্বীকৃতির পাশাপাশি ক্ষুদ্র শিল্প স্থাপনের উদ্যোগকে উৎসাহিত এবং ক্ষুদ্র আর্থিক প্রতিষ্ঠানগুলোর যথার্থ স্বীকৃতি প্রদান করা। এ আয়োজনকে ঘিরে এ বছর বাংলাদেশসহ পৃথিবীর ৩০টি দেশে সিটি ফাউন্ডেশন প্রায় ৩০ লাখ ইউএস ডলার সমমূল্যের অর্থ বিনিয়োগে অঙ্গীকারবদ্ধ।  
১৩তম সিটি ক্ষুদ্র উদ্যোক্তা পুরস্কার-২০১৭ যৌথভাবে আয়োজন করছে  সিটিব্যাংক এনএ., বংলাদেশ, সাজেদা ফাউন্ডেশন ও ক্রেডিট অ্যান্ড ডেভেলপমেন্ট ফোরাম (সিডিএফ)। পিকেএসএফ ও মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (এমআরএ) বরাবর এ পুরস্কার প্রদানে কারিগরি ও নৈতিক সমর্থন দিয়ে আসছে। এছাড়া চ্যানেল আই এবং দি ডেইলি স্টার  এ আয়োজনে অন্যতম দুটি সহযোগী সংস্থা।
১৩তম সিটি ক্ষুদ্র উদ্যোক্তা পুরস্কারে মোট ৬টি বিভাগে ২টি প্রতিষ্ঠান ও ১২ জন ক্ষুদ্র উদ্যোক্তাকে পুরস্কার প্রদান করা হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd