ঢাকা : সোমবার, ০১ জুন ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:০২:৫৬
মিডল্যান্ড ব্যাংক এবং তিতাস গ্যাস এর মধ্যে চুক্তি স্বাক্ষর


 


মিডল্যান্ড ব্যাংক লি. এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিঃ এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ১৭ সেপ্টেম্বর ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত তিতাস গ্যাস এর প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিঃ এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মীর মসিউর রহমান এর উপস্থিতিতে মিডল্যান্ড ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিঃ এর কোম্পানী সচিব মোশতাক আহমেদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।
উক্ত চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিঃ এর গ্রাহকবৃন্দ তাদের গ্যাস বিল মিডল্যান্ড ব্যাংক লিঃ এর শাখা সমুহের মাধ্যমে প্রদান করতে পারবে।
মিডল্যান্ড ব্যাংক লিঃ এর হেড অব আইটি এবং প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) মোঃ নাজমুল হুদা সরকার সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd