ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৫১:০৩
অ্যান্ড্রয়েডে আউটলুক অ্যাড-অন আনল মাইক্রোসফট
টাইমওয়াচ ডেস্ক


 

অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য আউটলুক অ্যাড-অন চালু করেছে মাইক্রোসফট। এর মাধ্যমে আউটলুক ডটকম এবং অফিস ৩৬৫-এর বাণিজ্যিক ইমেইল অ্যাকাউন্ট গ্রাহকরা অ্যাড-অনগুলো ব্যবহার করতে পারবেন।
 
এর আগে আইওএস ডিভাইসের জন্য অ্যাড-অনগুলো চালু করেছে মার্কিন সফটওয়্যার জায়ান্ট প্রতিষ্ঠানটি। এবার অ্যান্ড্রয়েডের জন্য সেগুলো চালু করলো প্রতিষ্ঠানটি, বলা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে।
 
এর মাধ্যমে আইওএস-এর মতো অ্যান্ড্রয়েডেও এভারনোট, মাইক্রোসফট ডায়নামিকস ৩৬৫, মাইক্রোসফট ট্রান্সলেটর, নিম্বল, ওয়ানপ্লেইসমেইল, আউটলুক কাস্টোমার ম্যানেজার, স্মার্টশিট এবং ট্রেলো অ্যাড-অন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।
 
এর পাশাপাশি আউটলুকের জন্য রিকে, জাইরা, মেইস্টারটাস্ক, জিফিক্যাট ও মোজিলালা’র মতো অ্যাড-ইনস চালুর পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির। ওয়েবে উইন্ডোজ, ম্যাক, আইওএস এবং অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে ব্যবহার করা যাবে এগুলো।
 
প্রযুক্তিবিষয়ক সাইট এনগ্যাজেট-এর প্রতিবেদনে বলা হয়, “দলের মধ্যে কাজের ইমেইল দ্রুত এবং সহজে আদান প্রদানের সফটওয়্যার হলো, রিকে, জাইরা এবং মেইস্টারটাস্ক।”
 
অন্যদিকে ইমেইলে প্রতিক্রিয়া জানানোর জিফ অ্যানিমেশন হলো জিফিক্যাট ও মোজিলালা।
 
গ্রাহকরা আউটলুক সেটিংস-এ গিয়ে অ্যাড-ইনস বাটন চেপে অ্যাপগুলো চালু করতে পারবেন বলে প্রতিবেনে বলা হয়েছে।
 

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd