ঢাকা : শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:২৯:০২
শেখ হাসিনা আজ বিশ্ব শান্তির অগ্রদূত : ওবায়দুল কাদের


 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতার বাতিঘর।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব শান্তির অগ্রদূত। তিনি মায়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রমান করেছেন তিনি বিশ্ব মানবতার বাতিঘর। লাইট হাউজ অব ওয়ার্ল্ড হিউমিনিটি।
কাদের বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে পাঁচ দফা প্রস্তাব তুলে ধরে জাতিসংঘের সাধারণ পরিষদে তিনি যে বক্তৃতা দিয়েছেন, তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। জাতিসংঘ তাঁর বক্তৃতা, তাঁর ভূমিকা গ্রহণ করেছে।
ওবায়দুল কাদের ২৮ সেপ্টেম্বর রাজধানীর ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল হোসেন চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতিবীদের সীমানা ছাড়িয়ে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। যোগ্য পিতার যোগ্য কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা। তিনি শুধু একজন রাজনীতিবীদই নন, তিনি একজন সফল রাষ্ট্র নায়ক।
কাদের আরো বলেন, কারণ একজন রাজনীতিবীদ চিন্তা করেন পরবর্তী নির্বাচন নিয়ে, আর একজন রাষ্ট্রনায়ক চিন্তা করেন পরবর্তী প্রজন্ম নিয়ে।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। ওবায়দুল কাদের এ কর্মসূচির উদ্ধোধন করেন।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd