ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০২ অক্টোবর, ২০১৭ ১৫:৪৯:১০
আমরা প্রমাণ করেছি, আমরা পারি : প্রধানমন্ত্রী
টাইমওয়াচ ডেস্ক


 

নির্মাণাধীন পদ্মা সেতুর পিলারের ওপর স্প্যান বসায় প্রথমবারের মতো সেতুটি দৃশ্যমান হওয়ায় উচ্ছ্বসিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা প্রমাণ করেছি, আমরা পারি।
 
২ অক্টোবর সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় সময় গতকাল রোববার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন শহরে রিটজ কার্লটন হোটেলে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী। সেখানে আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ সময় পদ্মা সেতু নির্মাণের অগ্রগতির বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, আমরা প্রমাণ করেছি, আমরা পারি। আমি অনেক খুশি।
 
প্রধানমন্ত্রী বলেন, পদ্মা সেতু নির্মাণ বাংলাদেশের জন্য একটি বড় চ্যালেঞ্জ ছিল। কারণ, এটির সঙ্গে দেশের ভাবমূর্তি জড়িয়ে ছিল। পদ্মার মতো খরস্রোতা বড় নদীতে এমন একটি বিশাল সেতু নির্মাণ করার সিদ্ধান্ত নিয়ে বিশ্বের সামনে একটি উজ্জ্বল উদাহরণ তুলে ধরেছে বাংলাদেশ। বাঙালি যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে। সততা ও দৃঢ়সংকল্প থাকলে তারা যা চায়, করতে পারে।
 
সভায় শেখ হাসিনা বলেন, আমরা মানুষের জন্য রাজনীতি করি। আমরা মানুষের জন্য কাজ করি। আর আমরা প্রমাণ করেছি, আমরা পারি।
 
এর আগে গত শনিবার পদ্মা সেতুতে পিলারের ওপর বসানো হয় প্রথম স্প্যান। ৩৭ ও ৩৮ নম্বর পিলারের ওপর ওই স্প্যান বসানো হয়। আর এতেই প্রথম দৃশ্যমান হয় পদ্মা সেতু।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd