ঢাকা : বুধবার, ২২ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০২ অক্টোবর, ২০১৭ ১৬:০৯:৩৫
রোহিঙ্গা শিশুদের নিয়েও ভাবতে হবে
টাইমওয়াচ রিপোর্ট


 

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, রোহিঙ্গা শিশুদের নিয়েও ভাবতে হবে। এজন্য সরকার নানা ধরনের ব্যবস্থা গ্রহণ করছে।
 
তিনি বলেন, মিয়ানমার থেকে যারা এসেছে তাদের একটি বড় অংশ শিশু, যারা খাদ্য, স্বাস্থ্য, পুষ্টিসহ নানা রোগব্যাধিতে আক্রান্ত। তাদের দ্রুত সুস্থ করে তোলার জন্য সরকার সেখানে মেডিক্যাল টিম দিয়ে কাজ শুরু করেছে। এ ছাড়াও, শিশুদের উন্নত জীবনমানের জন্য আরো নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে।
 
২ অক্টোবর সোমবার সকালে বিশ্ব শিশু দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র, ভারত, শ্রীলঙ্কাসহ ১৮টি দেশের শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। প্রতিমন্ত্রী তা উপভোগ করেন।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd