ঢাকা : রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৫ অক্টোবর, ২০১৭ ১৮:৩৭:০৩
শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালের বহি:বিভাগের কার্যক্রম উদ্বোধন
টঙ্গী সংবাদদাতা


 


টঙ্গীতে নবনির্মিত ২৫০শয্যা বিশিষ্ট শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের বহি:বিভাগের চিকিৎসা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার হাসপাতালটির বহি:বিভাগের চিকিৎসা কার্যক্রম উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, টঙ্গী একটি শিল্প এলাকা। এখানে সাধারণ খেটে খাওয়া শ্রমজীবী মানুষের বসবাস। সাধারণ মানুষ যাতে এই সরকারি হাসপাতালে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে সুচিকিৎসা পায় সে দিকে এখানে কর্মরত সকল ডাক্তার, নার্স ও কর্মকর্তাদের প্রতি বিশেষ নজর রাখার আহ্বান জানান।
গাজীপুর জেলা সির্ভিল সার্জন সৈয়দ মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং আবাসিক মেডিকেল অফিসার ডা: পারভেজের পরিচালনায় অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী মোজাম্মেল হক, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক, সাধারণ সম্পাদক রজব আলী, গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, মহিলা কাউন্সিলর রাখি সরকার, মহানগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা কাজী মঞ্জুর প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd