ঢাকা : বুধবার, ২২ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৭ ১১:২৪:১৯আপডেট : ১২ অক্টোবর, ২০১৭ ১২:৪৭:০৪
নাজ গ্রুপের চেয়ারম্যান লায়ন মো. নজরুল ইসলাম আর নেই
টাইমওয়াচ রিপোর্ট


 


নাজ গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মো. লায়ন নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে ‍ওয়াইন্না ইলাইহে রাজেউন)। তিনি আজ ১১ অক্টোবর  সকাল ৮টায় রাজধানীর নাখালপাড়ার নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

 

আজ সকাল সাড়ে ১১টায় রাজধানীর তেজগাঁওস্থ নাখাল পাড়া জামে মসজিদে প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। এরপর টাঙ্গাইলে বাদ আছর দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। টাঙ্গাইলের ছোট বাসুলিয়া তার নিজ গ্রামে দাফন সম্পন্ন হবে। তিনি স্ত্রী সৈয়দা আমেনা ইসলাম, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।

তাঁর প্রতি আমরা টাইমওয়াচ পরিবার গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমের জন্য মাগফিরাত কামনা করছি।

লায়ন নজরুল ইসলামের বড় মেয়ে নাজিয়া ইসলাম ঈতিশা রহীমআফরোজ কোম্পানিতে এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ও ছোট মেয়ে নওরিন ইসলাম নাতাশা যুক্তরাষ্ট্রে পিএইচডি গবেষক হিসেবে রয়েছেন। এ ছাড়া এক ছেলে ইজহারুল ইসলাম উদয় ঢাকায় লেখাপড়া করছেন।

লায়ন নজরুল ইসলাম ১৯৫৩ সালের ২৮ ডিসেম্বর টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের ভায়েটা গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা মৌলভী আব্দুল কদ্দুস ও মা রওশন আরা বেগম। ৬ ভাই ও ২ বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

সফল ব্যবসায়ী লায়ন নজরুল ইসলাম টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি ও টাঙ্গাইল সদর উপজেলার লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা। এ ছাড়া আব্দুল কুদ্দুস দাখিল মাদ্রাসা ও ভোট বাসালিয়া উচ্চ বিদ্যালয়েরও প্রতিষ্ঠাতা তিনি।

 

 

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd