ঢাকা : শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • জাতীয় নির্বাচন ২৩ ডিসেম্বর          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার থেকে নেবেন প্রধানমন্ত্রী          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ২২:৩৫:৫১
বাংলাদেশ ও ভারতের পোর্ট চেয়ারম্যান ও রাজস্ববোর্ডের সদস্যের মতবিনিময়
এম এ রহিম, বেনাপোল


 


দু’দেশের বেনাপোল ও পেট্টাপোল স্থলবন্দরের উন্নয়ন অগ্রগতি সমস্যা সম্ভাবনা সরেজমিন দেখতে বৃহস্পতিবার দুুপুরে বাংলাদেশ ও ভারতের পোর্ট চেয়ারম্যান ও রাজস্ব বোর্ডের সদস্যরা সহ বন্দর ব্যাবহারকারী বিভিন্ন সংগঠনের নেতারা বেনাপোল-পেট্টাপোল স্থলবন্দর চেকপোষ্ট ও দু দেশের বন্দর ট্যান্সশিপমেন্ট-গোডাউন এলাকা পরিদর্শন করেছেন। এবং ব্যাবসায়িদের সাথে মতবিনিময় করেছেন।   
বেনাপোল কাষ্টম হাউস অডিটরিয়ামে বিভিন্ন বিষয়ে মত বিনিময় সভা অনুষ্টিত হয়। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বাংলাদেশ রাজস্ববোর্ড (এনবিআর) সদস্য লুৎফর রহমান, ভারতের ল্যান্ডপোর্ট চেয়ারম্যান বি আর সর্মা, ডেপুটি চেয়ারম্যান অনুপম শর্মা, বেনাপোল কাষ্টম কমিশনার শওকত হোসেন,বাংলাদেশ বিজিবি ডেপুটি ডাইরেক্টর মেজর তারেক,যশোর ৪৯ বিজিবির সিও লে: কর্নেল আরিফুল হক,বন্দর ডাইরেক্টর আমিনুল ইসলাম, বাংলাদেশ ভারত চেম্বর অব কমার্সের উপ কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান,সিএন্ডএফ সভাপতি মফিজুর রহমান সজন, সাধারন সম্পাদক এমদাদুল হক লতা সহ প্রশাসন বন্দর ও সিএন্ডএফ এজেন্ট নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন।
আমদানি রফতানি, শুল্ক আহরণ পণ্য জটিলতা রোধসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে বন্দর ব্যাবহারকারীদের সাথে মত বিনিময় করেন ব্যাবসায়ি নেতারা।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd