ঢাকা : রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৭ ১২:১৬:৫৩
অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত আইপিইউ এর স্বাস্থ্য বিষয়ক কমিটির সভাপতি


 


সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের মাননীয় সংসদ সদস্য ও  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত (এমবিবিএস (ঢাকা), এফআরসিএস (এডিন) ইংল্যান্ড ও আয়ারল্যান্ডে উচ্চডিগ্রী এবং প্রশিক্ষণপ্রাপ্ত কার্ডিয়াক সার্জন ) আইপিইউ এর স্বাস্থ্য বিষয়ক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি ৩ বছর ধরে আইপিইউ এর উপদেষ্টা কমিটির সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।
আজ সেন্ট পির্টাসবার্গে অনুষ্ঠিত ১৩৭তম আইপিইউ এসেম্বলিতে আইপিইউ এর স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা কমিটির সভায় সর্বসম্মতিভাবে অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত, এমপিকে সভাপতি নির্বাচিত হয়েছেন।
তিনি সমাজকল্যাণ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য, বাংলাদেশ এসোসিয়েশন অব পার্লামেন্টারিয়ান অন পপুলেশন এন্ড ডেভেলপমেন্ট  সদস্য, কমনওয়েলথ পার্লামেন্টারী এসোসিয়েশন, বাংলাদেশ চ্যাপটার এর সদস্য, বাংলাদেশ চিকিৎসা গবেষনা পরিষদের সিনিয়র ভাইস চেয়ারমম্যান, সার্ক মেডিকেল রিসার্চ কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য,বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের শুভেচ্ছা দূত অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাতের অনেক নিবন্ধ চিকিৎসা বিজ্ঞানের আন্তর্জাতিক ও জাতীয় জার্নালে প্রকাশিত হয়েছে।
ব্যক্তিগত জীবনে স্ত্রী শারিতা মিল্লাত এফবিসিসিআই এর পরিচালক এবং দুই পুত্র শাহরিয়ান ও ফাহবিয়ান ইউরোপে চিকিৎসা শাস্ত্রে অধ্যায়নরত।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd