ঢাকা : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৭ ১৭:২৯:৩২
দেশে ফিরলেন খালেদা জিয়া
টাইমওয়াচ রিপোর্ট


 

টানা  তিন মাস চার দিন দেশের বাইরে অবস্থান শেষে গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই দেশে ফিরেলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
 
১৮ অক্টোবর বুধবার বিকেল ৫টা ১০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাকে বহনকারী বিমানটি।
 
বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে লন্ডনের হিথ্রো বিমান বন্দর থেকে রওয়ানা করেন তিনি। সেখানে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ হাজারো নেতাকর্মী বিদায় জানান খালেদা জিয়াকে।
 
এদিকে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে বিকেল সাড়ে ৩টা থেকেই বিমান বন্দর এলাকায় অবস্থান নেন দলটির নেতাকর্মীরা। দলের শীর্ষ নেতা থেকে শুরু করে ঢাকা ও এর আশেপাশের এলাকার নেতাকর্মীরাও এই অভ্যর্থনায় অংশ নেন।
 
বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে নানা রঙের ব্যানার ফেস্টুন হাতে নিয়ে রাস্তার পাশে মানবপ্রাচীর তৈরি করেন তারা। বিএনপি চেয়ারপারসনকে এক নজর দেখতে সাধারণ জনতাও অংশ নেন বিএনপির এই অভ্যর্থনায়।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd