ঢাকা : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০১৭ ১৭:৩৩:২১
চবি ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য ২ দিনব্যাপি ফ্রি বাস সার্ভিস
এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম)


 


রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম হোসেন রেজা’র উদ্যোগে ও ভার্সিটি এডমিশন কেয়ার (বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং)’র সহযোগিতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় অংশগ্রহণকারী রাউজানের শিক্ষার্থীদের জন্য ২দিন ব্যাপি ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে।

 

আগামী ২৭ ও ২৮ অক্টোবরের ভর্তি পরিক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা এ ফ্রি বাস সার্ভিসের সুযোগ পাবে। জানা গেছে, প্রত্যেক বছর রাউজান থেকে শতাধিক শিক্ষার্থী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় অংশগ্রহণ করে থাকে। তৎমধ্যে প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী চান্স পেয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে রাউজানের শিক্ষার্থীরা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা চবিতে ছুটে আসায় দেখা দেয় চরম পরিবহন সংকট। এ কারণে দুর্ভোগে পোহাতে হতো রাউজানের শিক্ষার্থীদের। এবার ইউএনও’র উদ্যোগে ফ্রি বাস সার্ভিস দেয়ায় শিক্ষার্থী ও অভিভাবকরা চিন্তামুক্ত। ইউএনও শামীম হোসেন রেজার প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানিয়েছে রাউজানবাসী।

 

ফ্রি বাস সার্ভিসের তত্ত্ববধায়ক চট্টগ্রাম বিশ্বিবিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী অবিদ মাহমুদ বলেন, আগামী ২৭ ও ২৮ অক্টোবর সকাল সাড়ে ৭টায় রাউজান গ্রামার স্কুলের সামনে থেকে গাড়ি ছাড়া হবে। অংশগ্রহণকারী ভর্তি পরিক্ষার্থীদের যাথাসময়ে উপস্থিত থাকার আহব্বান জানান তিনি।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd