ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০১৭ ১৮:১৭:০২
৩৭তম বিসিএস লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৫৩৭৯ জন
টাইমওয়াচ রিপোর্ট


 

৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৫ হাজার ৩৭৯ জন।২৫ অক্টোবর বুধবার বাংলাদেশ সরকারি কর্মকমিশন (পিএসসি) এ ফল প্রকাশ করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পিএসসির তথ্য কর্মকর্তা ইসরাত জানান।
 
তিনি বলেন, বিভিন্ন ক্যাডারে ৫ হাজার ৩৭৯ জন উত্তীর্ণ হয়েছেন। তার মধ্যে সাধারণ ক্যাডারে ২ হাজার ৯৪৩ জন, সাধারণ ও কারিগরি উভয় ক্যাডারে ১ হাজার ৭০১ জন, কারিগরি ক্যাডারে ৭৩৫ জন রয়েছেন।
 
টেলিটক মোবাইলের মাধ্যমে এসএমএস করে ৩৭তম বিসিএস এর লিখিত পরীক্ষার ফলাফল জানা যাবে এ পদ্ধতিতে। PSC স্পেস দিয়ে ৩৭তম এর রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ তে পাঠাতে হবে। ফিরতি ম্যাসেজে রেজিস্ট্রশন নম্বরসহ কোয়ালিফইড অথবা নন কোয়ালিফাইড হিসেবে ফলাফল পাওয়া যাবে।
 
গত ২৩ মে ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষা শেষ হয়। এর আগে গত বছরের ১ নভেম্বর ৩৭তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল ঘোষণা করা হয়। এতে উত্তীর্ণ হন ৮ হাজার ৫২৩ জন। বিসিএসের ইতিহাসে ওইবার খুব কম সময়ের মধ্যে প্রথম ধাপের ফল ঘোষণা করা হয়।
 
উল্লেখ্য, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা হিসেবে ১ হাজার ২২৬ জনকে নিয়োগ দিতে গত বছরের ২৯ ফেব্রুয়ারি ৩৭তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd