ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০১৭ ১১:৩০:৫০
কুড়িগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
কুড়িগ্রাম সংবাদদাতা


 


পরিচ্ছন্ন হাত, সুন্দর ভবিষ্যৎ প্রতিপাদ্র সামনে রেখে কুড়িগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস এবং পয়ঃবর্জ্যের সুষ্ঠ ব্যবস্থাপনা, উন্নত স্যানিটেশনের সম্ভবনা প্রতিপাদ্র ঘিরে জতীয় স্যানিটেশন মাস অক্টোবর ২০১৭ উদযাপন উপলক্ষে বার্ণাঢ্য আয়োজন র‌্যালী ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বুধবার জেলা প্রশাসকের কার্য্যলয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রদান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পিটিআই চত্বরে এসে শেষে হয়। র‌্যালী শেষে হত ধোয়ার প্রদর্শণী ও আলোচনা সভায় কুড়িগ্রাম জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর নির্বাহী প্রকৌশলী ও জেলা স্যানিটেশন টাস্ক ফোর্স কমিটি কুড়িগ্রাম জেলা কমিটি সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন তালুকদার, সভাপতিত্বে আলোচনা সভার প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান, এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পিটিআই সুপারয়েনটেন আবু আব্দুল্লাহ্ মোঃ সানাউল্লাহ্, কুড়িগ্রাম সির্ভিল সার্জন ডাঃ এম এম আমিনুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বাদল চন্দ্র হালদার, এছাড়াও উপস্থিত ছিরেন জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপসহকারী মোঃ আতিকুর রহামন, বিশিষ্ট সাংবাদিক ডাঃ জি এম ক্যাপ্টেন। আয়োজনে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, কুড়িগ্রাম। সহযোগীতায় ব্র্যাক ওয়াশ কর্মসূচী ফেন্ডশিপ টি ডি এস, ই এস ডি ও।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd