ঢাকা : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০১৭ ১১:৩৪:৫৩
ভারত থেকে বাংলাদেশে প্রবেশে হুন্ডি ব্যবসায়ি মুস্তাব আটক
এম এ রহিম, বেনাপোল


 


ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে বুধবার রাত ৮টার দিকে বেনাপোল সাদিপুর সীমান্ত এলাকা থেকে ৬৫ লাখ টাকাসহ মুস্তাব আলী (৩৫) নামে এক হুন্ডি ব্যবসায়িকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। আটক মুস্তাব বেনাপোল সাদিপুর গ্রামের তৈয়েব আলীর ছেলে।    
যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের বেনাপোল কোম্পানি কোমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, বুধবার রাতে বেনাপোল চেকপোষ্ট সাদিপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে এক ব্যবসায়ি বাংলাদেশে প্রবেশ করছে জানতে পারে বিজিবি। সীমান্ত এলাকায় অভিযান চালায় তারা। এসময় মুস্তাব আলী বিজিবির উপস্তিতি টের পেয়ে টাকার বস্তা নিয়ে পালানোর চেষ্টা কালে তাকে আটক করে বিজিবি। পরে বস্তা থেকে ৫০০ ও ১০০০হাজার টাকার নোট ৬৫হাজার টাকা জব্দ করেন তারা। আটক মুস্তাব আলীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবি।
মুস্তাব দীর্ঘদিন ধরে হুন্ডির টাকা পাচার করে আসছিল বলে জানায় বিজিবি। সে দু দেশের নাগরিক বলে জানায় স্থানীয়রা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd