ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০১৭ ১১:৩৪:৫৩
ভারত থেকে বাংলাদেশে প্রবেশে হুন্ডি ব্যবসায়ি মুস্তাব আটক
এম এ রহিম, বেনাপোল


 


ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে বুধবার রাত ৮টার দিকে বেনাপোল সাদিপুর সীমান্ত এলাকা থেকে ৬৫ লাখ টাকাসহ মুস্তাব আলী (৩৫) নামে এক হুন্ডি ব্যবসায়িকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। আটক মুস্তাব বেনাপোল সাদিপুর গ্রামের তৈয়েব আলীর ছেলে।    
যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের বেনাপোল কোম্পানি কোমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, বুধবার রাতে বেনাপোল চেকপোষ্ট সাদিপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে এক ব্যবসায়ি বাংলাদেশে প্রবেশ করছে জানতে পারে বিজিবি। সীমান্ত এলাকায় অভিযান চালায় তারা। এসময় মুস্তাব আলী বিজিবির উপস্তিতি টের পেয়ে টাকার বস্তা নিয়ে পালানোর চেষ্টা কালে তাকে আটক করে বিজিবি। পরে বস্তা থেকে ৫০০ ও ১০০০হাজার টাকার নোট ৬৫হাজার টাকা জব্দ করেন তারা। আটক মুস্তাব আলীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবি।
মুস্তাব দীর্ঘদিন ধরে হুন্ডির টাকা পাচার করে আসছিল বলে জানায় বিজিবি। সে দু দেশের নাগরিক বলে জানায় স্থানীয়রা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd