ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০১৭ ১৩:৩৭:২৫
সায়মন বীচ রিসোর্টে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের ৪০% ডিসকাউন্ট


 

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের কক্সবাজারের সায়মন বীচ রিসোর্টে ৪০% ডিসকাউন্ট প্রদানের উদ্দেশ্যে প্রতিষ্ঠানটির সাথে চুক্তিবদ্ধ হয়েছে। সম্মানিত প্রিয়জন গ্রাহকদের উন্নততর জীবনযাত্রা নিশ্চিত করার প্রতিশ্রুতি বাস্তবায়নে এটি বাংলালিংকের একটি বিশেষ পদক্ষেপ।
এই চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা সায়মন বীচ রিসোর্টে রুম চার্জে ৪০% ডিসকাউন্টের পাশাপাশি সায়মনের ক্যাসাব্লাঙ্কা রেস্টুরেন্টের আ লা কার্তে মেনুতে ১০% ডিসকাউন্ট পাবেন। এই অফারটি ২০১৮ সালের ৩০ অক্টোবর পর্যন্ত প্রযোজ্য। অফারটি পেতে গ্রাহকদের “SAYEMAN” লিখে ২০১২ নম্বরে পাঠাতে হবে।  
 
রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে চুক্তিটি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ কাস্টোমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট সুজয় বণিক, হেড অফ লয়ালটি এন্ড পার্টনারশিপ মোহাম্মদ খালেদুল হাসান, লয়্যালটি এন্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ফারহানা সিন্থিয়া এবং বাংলালিংক প্রিয়জন টিমের অন্যান্য সদস্যবৃন্দ। সায়মন বীচ রিসোর্টের পক্ষে উপস্থিত ছিলেন হেড অফ সেলস এন্ড মার্কেটিং মোহাম্মদ ইমরান হুমায়ূন খান এবং সিনিয়র সেলস এন্ড মার্কেটিং এক্সিকিউটিভ আহসানুল হোসেন। 
 
বাংলালিংকের হেড অফ লয়ালটি এন্ড পার্টনারশিপ মোহাম্মদ খালেদুল হাসান বলেন, একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সবসময় গ্রাহকদের জীবনযাত্রায় বাড়তি সুবিধা যোগ করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সায়মন বীচ রিসোর্টের সাথে আমাদের চুক্তি এই লক্ষ্য বাস্তবায়নের একটি উদ্যোগ। এই চুক্তির মাধ্যমে আমাদের প্রিয়জন গ্রাহকরা সায়মন বীচ রিসোর্টে ভ্রমণের দারুণ অভিজ্ঞতা পাবেন।
 
সায়মন বীচ রিসোর্টের হেড অফ সেলস এন্ড মার্কেটিং মোহাম্মদ ইমরান হুমায়ূন খান বলেন, বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা আশা করছি এই নতুন চুক্তির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা দারুণ ভ্রমণের অভিজ্ঞতা পাবেন। আমাদের রিসোর্টে তারা বিশ্বমানের সেবা পাবেন এবং বিশেষ ডিসকাউন্ট তাদের ভ্রমণের অভিজ্ঞতাকে উপভোগ্য করবে ।    
 
প্রিয়জন অফার সম্পর্কে বিস্তারিত জানতে লগ অন করুন বাংলালিংকপ্রিয়জন। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
পর্যটন পাতার আরো খবর

Developed by orangebd