ঢাকা : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০১৭ ১৩:৪০:৩৯
বেনাপোলে পুলিশিং কমিটির সমাবেশে সমন্বয়হীনতার অভিযোগ
এম এ রহিম, বেনাপোল


 


দেশব্যাপি এক যোগে পুলিশিং কমিটির সমাবেশের অংশ হিসাবে স্থলবন্দর বেনাপোলে সমাবেশ ও র‌্যালি অনুৃষ্ঠিত হয়েছে। বিশাল একটি র‌্যালি বেনাপোল বন্দর এলাকা থেকে চেকপোষ্ট পর্যন্ত প্রদর্শিত হয়েছে। পরে পোর্ট থানা অভ্যান্তরে আলোচনা সভা অনুষ্টিত হয়। সমাবেশে স্থানীয় জনতা শিক্ষক শ্রমিক জনপ্রতিনিধি সাংবাদিক ও রাজনৈতিক নের্তৃবৃন্দু উপস্তিত ছিলেন। স্থাণীয়রা দীর্ঘদিন পুলিশিং কমিটির কোন কর্মকান্ড পরিচালিত না হওয়া সহ পুলিশিং কমিটির নেতাদের সাথে থানা পুলিশের সমন্বয়হীনতাকে দায়ী করেন।
 
সমাবেশে বক্তব্য রাখেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, সাবেক চেয়ারম্যান আব্দুল গফ্ফার সর্দ্দার, পোর্ট থানার ওসি অপূর্ব হাসান, ইমিগ্রেশন ওসি ওমর শরীফ,সাংবাদিক বকুল মাহবুব আহিবর রহমান, রহমত আলী প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd