ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০১৭ ১৩:৪০:৩৯
বেনাপোলে পুলিশিং কমিটির সমাবেশে সমন্বয়হীনতার অভিযোগ
এম এ রহিম, বেনাপোল


 


দেশব্যাপি এক যোগে পুলিশিং কমিটির সমাবেশের অংশ হিসাবে স্থলবন্দর বেনাপোলে সমাবেশ ও র‌্যালি অনুৃষ্ঠিত হয়েছে। বিশাল একটি র‌্যালি বেনাপোল বন্দর এলাকা থেকে চেকপোষ্ট পর্যন্ত প্রদর্শিত হয়েছে। পরে পোর্ট থানা অভ্যান্তরে আলোচনা সভা অনুষ্টিত হয়। সমাবেশে স্থানীয় জনতা শিক্ষক শ্রমিক জনপ্রতিনিধি সাংবাদিক ও রাজনৈতিক নের্তৃবৃন্দু উপস্তিত ছিলেন। স্থাণীয়রা দীর্ঘদিন পুলিশিং কমিটির কোন কর্মকান্ড পরিচালিত না হওয়া সহ পুলিশিং কমিটির নেতাদের সাথে থানা পুলিশের সমন্বয়হীনতাকে দায়ী করেন।
 
সমাবেশে বক্তব্য রাখেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, সাবেক চেয়ারম্যান আব্দুল গফ্ফার সর্দ্দার, পোর্ট থানার ওসি অপূর্ব হাসান, ইমিগ্রেশন ওসি ওমর শরীফ,সাংবাদিক বকুল মাহবুব আহিবর রহমান, রহমত আলী প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd