ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০১৭ ১৪:২৮:৩৭
পরকীয়া সন্দেহে স্বামীর হাতে স্ত্রী খুন
লাকসাম সংবাদদাতা


 


কুমিল্লার লাকসামে পরকীয়া সন্দেহে স্বামীর চুরিকাঘাতে নাছিমা বেগম (২৮) নামের এক স্কুল শিক্ষিকা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ১নং বাকই ইউপির অশ্বদিয়া গ্রামে। ঘাতক মাসুদ ওই গ্রামের মৃত. কারী ছিদ্দিকুর রহমানের ছেলে। নিহত নাছিমা অশ্বদিয়া সমবায় বহুমুখী স্কুল এন্ড কিন্ডার গার্ডেনের শিক্ষিকা ছিলেন। নাছিমা জেলার লালমাই উপজেলার জয়নগর গ্রামের সফিকুর রহমানের মেয়ে। এলাকাবাসী ঘাতক স্বামী মাসুদুর রহমানকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল-মাহফুজ ঘাতক মাসুদ ও নাছিমা বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  
স্থানীয় সূত্রে জানা যায়, একই বাড়ির আমিন নামক এক ব্যাক্তির সাথে স্কুল শিক্ষিকা নাছিমার প্রেম ছিল বলে অটোচালক স্বামী মাসুদ তাকে সন্দেহ করতো। এনিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া লেগেই থাকতো এবং মাসুদ প্রায় নাছিমাকে মারধর করতো। এ ঘটনার জের ধরে সোমবার রাতে খাবার টেবিলে স্বামী মাসুদের সাথে স্ত্রী নাছিমা বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী মাসুদুর রহমান ধারালো চুরি দিয়ে স্ত্রী নাছিমার শরীরে বিভিন্নস্থানে আঘাত করে হত্যা করে। নাছিমার আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে ঘাতক স্বামী মাসুদকে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল-মাহফুজ ঘটনাস্থল গিয়ে ঘাতক স্বামী মাসুদকে আটক করে এবং নাছিমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত নাছিমার সংসারে ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।  
এ ঘটনায় লাকসাম থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল-মাহফুজ জানান, স্কুল শিক্ষিকা নাছিমার ঘাতক স্বামীকে আটক করা হয়েছে এবং গতকাল মঙ্গলবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মাসুদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd