ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০২ নভেম্বর, ২০১৭ ১০:৩৬:২৩
ঝিনাইদহে বাল্য বিয়ে দেওয়ার অপরাধে ২ জনের কারাদন্ড
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহের পবহাটি নিকারীপাড়ায় ১২ বছর বয়সী এক মাদ্রাসার ছাত্রীকে বিয়ে দেওয়ার অপরাধে মসজিদের ইমাম ও এলাকার মাতুব্বরকে ১ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার রাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবীর এ দন্ডাদেশ দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- পবহাটি এলাকার জাহান আলীর ছেলে মসজিদের ইমাম শিহাব উদ্দিন ও মাতুব্বর আব্দুল মজিদ একই এলাকার আব্দুল আজিজের ছেলে।
আদালতের বিচারক জানান, ঝিনাইদহ শহরের পবহাটি গ্রামের পঞ্চম শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে বিয়ে দেওয়া হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিয়ে পড়ানো ও সহযোগিতা করার অপরাধে স্থানীয় মসজিদের ইমাম শিহাব উদ্দিন ও মাতুব্বর আব্দুল মজিদকে ১ মাস করে কারাদন্ড দেওয়া হয়।
ভ্রাম্যমান আদালতে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী, ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd