ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৪ নভেম্বর, ২০১৭ ২৩:৫৫:৪৫
বেনাপোলে সমবায় দিবস পালিত
এম এ রহিম, বেনাপোল (যশোর)


 


উৎপাদন মুখি সমবায় গড়ি উন্নত বাংলাদেশ গড়ি এই স্লোগানে যশোরের শার্শায় ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও আনুষ্টানিকতার মধ্য দিয়ে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু করা হয় দিবসের। পরে বিশাল একটি র‌্যালি শার্শা বাজার প্রদক্ষিন করে। উপজেলা অডিটরিয়ামে অনুষ্টিত সমাবেশে সমবায়ি,উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। সমাবেশ শেষে সমবায়িদের মধ্যে শ্রেষ্ট সমবায়ি সন্মাননা পুরস্কার ক্রেষ্ট প্রদান করা হয়। বেনাপোল রিপোটার্স মাল্টি পারপার্স কো: সো: লি:,শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সমবায় সমিতি,ম্যাক্সিম মাল্টি পারপার্স সহ উপজেলার ১৪টি সমবায় সমিতিকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
উপজেলা নির্বাহি অফিসার পলক কুমার মন্ডলের সভাপতিত্ব সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মজ্ঞু। ভাইস চেয়্রাম্যান আলেয়া ফেরদেীস,এসিল্যান্ড-আব্দুল ওযাদুদ,শিক্ষা অফিসার রফিকুল ইসলাম.সমবায় অফিসার আজিজুর,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন,সাংবাদিক এম এ রহিম,মতিয়ার রহমান, আব্দুল কাদের,এয়াকুব আলী,নজরুল ইসলাম প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd