ঢাকা : শনিবার, ২০ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৭ ১০:২৮:২৮
যশোরে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক
এম এ রহিম, শার্শা (যশোর)


 

যশোরের শার্শায় তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষনের স্বীকার হয়েছে। সে উপজলার বড় মান্দারতলা গ্রামের আতিয়ার রহমানের মেয়ে (১০) ও বড় মান্দারতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
 
জানা যায়, মঙ্গলববার সন্ধ্যা ৭টার সময় শার্শা উপজলার গ্রামের তৃতীয় শ্রেণীর ছাত্রী পার্শ্ববর্তী প্রতিবেশীর বাড়ী থেকে বাড়ীতে ফেরার সময় প্রতিবেশী মৃত: ইব্রাহীম এর লম্পট ছেলে শুকুর আলী শিশুটিকে মুখ চেপে ধরে পাশে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার করলে বাড়ী থেকে তার মা ছুটে আসছে বুঝতে পেরে লম্পট ইব্রাহিম পালিয়ে যায়।
 
শিশুটির মা মাছুরা খাতুন জানান, আমার মেয়ের চিৎকার শুনে আমি ছুটে যেয়ে বাড়ীর পাশের বাগানে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।
 
শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের ডাঃ এসএম আক্তার ফারুক জানান, শিশুটির অবস্থা খুব খারাপ। অতিরিক্ত রক্ত খরন হওয়ার কারনে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
 
শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, ঘটনাটি শোনার সাথে সাথে এসআই মামুম এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে পাঠানো হলে সেখানে অভিযান চালিয়ে ধর্ষক শুকুর আলীকে আটক করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd