ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৭ ১০:২৮:২৮
যশোরে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক
এম এ রহিম, শার্শা (যশোর)


 

যশোরের শার্শায় তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষনের স্বীকার হয়েছে। সে উপজলার বড় মান্দারতলা গ্রামের আতিয়ার রহমানের মেয়ে (১০) ও বড় মান্দারতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
 
জানা যায়, মঙ্গলববার সন্ধ্যা ৭টার সময় শার্শা উপজলার গ্রামের তৃতীয় শ্রেণীর ছাত্রী পার্শ্ববর্তী প্রতিবেশীর বাড়ী থেকে বাড়ীতে ফেরার সময় প্রতিবেশী মৃত: ইব্রাহীম এর লম্পট ছেলে শুকুর আলী শিশুটিকে মুখ চেপে ধরে পাশে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার করলে বাড়ী থেকে তার মা ছুটে আসছে বুঝতে পেরে লম্পট ইব্রাহিম পালিয়ে যায়।
 
শিশুটির মা মাছুরা খাতুন জানান, আমার মেয়ের চিৎকার শুনে আমি ছুটে যেয়ে বাড়ীর পাশের বাগানে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।
 
শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের ডাঃ এসএম আক্তার ফারুক জানান, শিশুটির অবস্থা খুব খারাপ। অতিরিক্ত রক্ত খরন হওয়ার কারনে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
 
শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, ঘটনাটি শোনার সাথে সাথে এসআই মামুম এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে পাঠানো হলে সেখানে অভিযান চালিয়ে ধর্ষক শুকুর আলীকে আটক করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd