ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১১ নভেম্বর, ২০১৭ ১১:৪৮:৩০
যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ
টাইমওয়াচ রিপোর্ট


 

১১ নভেম্বর ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭২ সালের এ দিনে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব সম্মেলনের মধ্য দিয়ে গঠিত হয় যুবলীগ। এর মূল ভূমিকায় ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে শেখ ফজলুল হক মনি।
 
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ নানা কর্মসূচি পালন করছে যুবলীগ। এর মধ্যে রয়েছে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, ধানমণ্ডিতে বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বনানীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ পঁচাত্তরের ১৫ আগস্টের সব শহীদের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ এবং সোহরাওয়ার্দী উদ্যানের পূর্ব গেট থেকে বঙ্গবন্ধু ভবন পর্যন্ত যুবলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা। সংগঠনের দফতর সম্পাদক আনিসুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
এছাড়া কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে দেশব্যাপী যুবলীগের সব শাখাকে কর্মসূচি পালনের নির্দেশনা দেয়া হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd