ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১১ নভেম্বর, ২০১৭ ১১:৫০:৪৯
বিপিএলের ঢাকা পর্ব শুরু আজ
টাইমওয়াচ রিপোর্ট


 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৪ নভেম্বর সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটসের ম্যাচ দিয়ে পর্দা উঠে বিপিএলের পঞ্চম আসরের। ৮ নভেম্বর সিলেট ও খুলনা টাইটান্সের ম্যাচের মধ্য দিয়ে শেষ শেষ হয় সিলেট পর্ব।
 
দুইদিন বিরতি দিয়ে আজ শনিবার থেকে শুরু হচ্ছে বিপিএলের ঢাকা পর্ব। দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। আর সন্ধ্যা ৬টায় দিনের অপর ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টিভি।
 
আজ শুরু হয়ে ২১ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে বিপিএলের ঢাকা পর্ব। এরপর বিপিএল যাবে চট্টগ্রামে। সেখান থেকে ২ ডিসেম্বর আবার ঢাকায় ফিরবে বিপিএল। 
 
সিলেট পর্বে চার ম্যাচের তিনটিতে জয় পায় সিলেট সিক্সার্স। দুটি ম্যাচে মাঠে নেমে ১টি করে জয় পায় ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রাজশাহী কিংস, চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স।
 
৪ ম্যাচের ৩টিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সিলেট সিক্সার্স। বাকি সব দলের পয়েন্ট ২ করে। ২ পয়েন্ট নিয়ে ঢাকা ডায়নামাইটস রয়েছে দ্বিতীয় স্থানে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স রয়েছে তৃতীয় স্থানে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd