ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৭ ১৮:৪৩:৪১আপডেট : ১২ নভেম্বর, ২০১৭ ১৮:৪৭:৪৫
সীমান্তে ১৯ নারীসহ ২৪ বাংলাদেশী আটক
এম এ রহিম, বেনাপোল


 


লিংক, ভারতের বোম্বে ও বাংলোর দিল্লি কলিকাতা সহ বিভিন্ন এলাাকায় কাজের সন্ধানে দালালের মাধ্যমে ভারতে যাওয়া ১৯ নারী ৫  পুরুষসহ ২৪ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি তারা। তারা কক্সবাজার, গোপালগজ্ঞ, খুলনা,যশোর, ফরিদপুর, নড়াইলও বরিশাল,বাগেরহাট জেলার অধিবাসি। আটককৃদতের রবিবার সকালে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেন বিজিবি।
৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান, প্রতারিত হয়ে কাজের সন্ধানে চিকিৎসা ভ্রমন সহ বিভিন্ন কাজে ভারতে যায় ২৪ নারী পুরষ। রবিবার ভোররাতে বেনাপোল সাদিপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশকালে আটক হয় তারা। তাদের বিরুদ্ধে১১সি ধারায় মামলা দিয়ে বেনাপোল থানায় সোপর্দ করা হয়।
আটক শম্পা সারমিন জবেদা বিথিকা ও আনসার শিপন আনোয়ার এবং সোহেল বলেন কাজের সন্ধানে ভারতে যায় তারা। দেশে ফেরাকালে আটক করে বিজিবি।
আটককৃতদের যশোর আদালতে পাঠানো হবে বলে জানান বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd