ঢাকা : শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৭ ১৮:৪৩:৪১আপডেট : ১২ নভেম্বর, ২০১৭ ১৮:৪৭:৪৫
সীমান্তে ১৯ নারীসহ ২৪ বাংলাদেশী আটক
এম এ রহিম, বেনাপোল


 


লিংক, ভারতের বোম্বে ও বাংলোর দিল্লি কলিকাতা সহ বিভিন্ন এলাাকায় কাজের সন্ধানে দালালের মাধ্যমে ভারতে যাওয়া ১৯ নারী ৫  পুরুষসহ ২৪ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি তারা। তারা কক্সবাজার, গোপালগজ্ঞ, খুলনা,যশোর, ফরিদপুর, নড়াইলও বরিশাল,বাগেরহাট জেলার অধিবাসি। আটককৃদতের রবিবার সকালে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেন বিজিবি।
৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান, প্রতারিত হয়ে কাজের সন্ধানে চিকিৎসা ভ্রমন সহ বিভিন্ন কাজে ভারতে যায় ২৪ নারী পুরষ। রবিবার ভোররাতে বেনাপোল সাদিপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশকালে আটক হয় তারা। তাদের বিরুদ্ধে১১সি ধারায় মামলা দিয়ে বেনাপোল থানায় সোপর্দ করা হয়।
আটক শম্পা সারমিন জবেদা বিথিকা ও আনসার শিপন আনোয়ার এবং সোহেল বলেন কাজের সন্ধানে ভারতে যায় তারা। দেশে ফেরাকালে আটক করে বিজিবি।
আটককৃতদের যশোর আদালতে পাঠানো হবে বলে জানান বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd