ঢাকা : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৭ ১৩:৫৬:২৬
মানিকগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ
মানিকগঞ্জ সংবাদদাতা


 

মানিকগঞ্জ শহরের গঙ্গাধর পট্টি এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন।
 
১৫ নভেম্বর বুধবার  ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- হামিদুর রহমান (৪৫) এবং সাবিনা ইয়াসমিন (৪০)।
 
তাৎক্ষণিকভাবে এলাকাবাসী তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
 
দগ্ধ হামিদুর রহমান ঢাকার মিরপুর আল রাহিয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি স্ত্রীসহ গঙ্গাধরপট্টির ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে।
 
স্থানীয়রা জানান, ভোরে রান্না করার সময় হঠাৎ ওই বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে সাবিনা ইয়াসমিন ও হামিদুর রহমান দম্পত্তি দগ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
 
মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. লুৎফর রহমান জানান, আগুনে সাবিনা ইয়াসমিনের শরীরের ৭০ ভাগ এবং হামিদুর রহমানের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd