ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ২৩:২৫:২২
যুক্তরাজ্যে হেলিকপ্টার ও বিমানের সংঘর্ষ, নিহত ৪
টাইমওয়াচ ডেস্ক


 


যুক্তরাজ্যের বাকিংহ্যামশায়ারের মধ্য আকাশে হেলিকপ্টার ও বিমানের মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। স্থানীয় সময় শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। যুক্তরাজ্যের বিমান দুর্ঘটনা তদন্ত সংস্থা দ্য এয়ার অ্যাকসিডেন্টস ইনিভেস্টিগেশন ব্রাঞ্চের বরাত দিয়ে বিবিসি এ খবর জানিয়েছে।
ঘটনাস্থলে পুলিশ, অ্যাম্বুলেন্স ও অগ্নিনির্বাপণ বাহিনীর কর্মীরা ছুটে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়েছে কি না তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি।
যুক্তরাজ্যের আকাশ দুর্ঘটনা তদন্ত সংস্থাটির পক্ষ থেকে বলা হয়, বাকিংহামশায়ারের এলসবুরের কাছে মধ্য আকাশে একটি বিমান ও একটি হেলিকপ্টারের সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনা তদন্তে তাদের একটি দল ঘটনাস্থলের পথে রওনা হয়েছে। এছাড়া পুলিশ, অ্যাম্বুলেন্স ও অগ্নিনির্বাপণ বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে ছুটে গেছে।
 

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd