ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২১ নভেম্বর, ২০১৭ ১৮:২৬:৪৫আপডেট : ২১ নভেম্বর, ২০১৭ ১৮:২৬:৫৮
সুশিক্ষা ও সন্তানের ভবিষ্যত গঠনে মা শ্রেষ্ঠ শিক্ষক
এম এ রহিম, বেনাপোল


 


যশোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শার্শা থেকে নির্বাচিত সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। সুশিক্ষা ও সন্তানের ভবিষ্যত গঠনে মা-শ্রেষ্ঠ শিক্ষক-সন্তানদের সু সন্তান হিসাবে গড়ে তুলতে ও সু-শিক্ষায় শিক্ষিত করতে মায়েদের ভ’মিকা শীর্ষে। সন্তানই মায়েদের কাছে শ্রেষ্ট সম্পদ-এই সম্পদ রক্ষায় মায়েদের আরো এগিয়ে আসতে হবে। দেশ ও জাতি গঠনে সন্তানদের আদর্শ নাগরিক হিসাবে গড়ে তুলতে মায়েদেরকে সজাগ ও দৃষ্টান্ত স্থাপনের আহব্বান জানান তিনি।
মঙ্গলবার দুুপুরে যশোরের শার্শা গাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ভবনের উদ্ভোধনী ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
৭১ লাখ টাকা ব্যায়ে নির্মিত ভবনের উদ্ভোধন ও দোয়া অনুষ্টানের শিক্ষক শিক্ষার্থী ও সুধি সহ এলাকার  কয়েকশত নারী পুরুষ উপস্থিত ছিলেন।
শিক্ষার্থী ও অবিভাবকদের পক্ষে অতিথিদেরক ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।  
বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি অধ্যাক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্টিত উদ্ভোধনী ও মা সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মজ্ঞু,সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজামান জেলা পরিষদ সদস্য অধ্যাক্ষ ইব্রাহিম খলিল,চেয়ারম্যান সোহারাব হোসেন, শিক্ষক কামারুল আলম প্রমুখ। 

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd