ঢাকা : শুক্রবার, ২০ জুলাই ২০১৮

সংবাদ শিরোনাম :

  • ২০১৮-১৯ অর্থবছরের বাজেট পাস          বাংলাদেশে মানুষের গড় আয়ু ৭২ বছর          মুম্বাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৫          প্রস্তাবিত বাজেট সর্বোচ্চ জনকল্যাণমুখী : পরিকল্পনামন্ত্রী          গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের
printer
প্রকাশ : ২১ নভেম্বর, ২০১৭ ১৮:২৬:৪৫আপডেট : ২১ নভেম্বর, ২০১৭ ১৮:২৬:৫৮
সুশিক্ষা ও সন্তানের ভবিষ্যত গঠনে মা শ্রেষ্ঠ শিক্ষক
এম এ রহিম, বেনাপোল


 


যশোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শার্শা থেকে নির্বাচিত সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। সুশিক্ষা ও সন্তানের ভবিষ্যত গঠনে মা-শ্রেষ্ঠ শিক্ষক-সন্তানদের সু সন্তান হিসাবে গড়ে তুলতে ও সু-শিক্ষায় শিক্ষিত করতে মায়েদের ভ’মিকা শীর্ষে। সন্তানই মায়েদের কাছে শ্রেষ্ট সম্পদ-এই সম্পদ রক্ষায় মায়েদের আরো এগিয়ে আসতে হবে। দেশ ও জাতি গঠনে সন্তানদের আদর্শ নাগরিক হিসাবে গড়ে তুলতে মায়েদেরকে সজাগ ও দৃষ্টান্ত স্থাপনের আহব্বান জানান তিনি।
মঙ্গলবার দুুপুরে যশোরের শার্শা গাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ভবনের উদ্ভোধনী ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
৭১ লাখ টাকা ব্যায়ে নির্মিত ভবনের উদ্ভোধন ও দোয়া অনুষ্টানের শিক্ষক শিক্ষার্থী ও সুধি সহ এলাকার  কয়েকশত নারী পুরুষ উপস্থিত ছিলেন।
শিক্ষার্থী ও অবিভাবকদের পক্ষে অতিথিদেরক ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।  
বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি অধ্যাক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্টিত উদ্ভোধনী ও মা সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মজ্ঞু,সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজামান জেলা পরিষদ সদস্য অধ্যাক্ষ ইব্রাহিম খলিল,চেয়ারম্যান সোহারাব হোসেন, শিক্ষক কামারুল আলম প্রমুখ। 

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd