ঢাকা : শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • আ.লীগকে হারানোর মতো দল বাংলাদেশে নেই : জয়          ইরানে ৬.২ মাত্রার ভূমিকম্প          সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে
printer
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০১৭ ১৭:৫৮:০৯
সাউথইস্ট ব্যাংক কর্পোরেট গভর্নেন্সে ‘প্রথম স্থান’ অর্জন করেছে


 


সাউথইস্ট ব্যাংক লিমিটেড কর্পোরেট গভর্নেন্স ক্যাটাগরিতে প্রথম ও সেরা বেসরকারী ব্যাংক ক্যাটাগরিতে যুগ্মভাবে দ্বিতীয় স্থান অর্জন করেছে। দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এই মর্যাদাপূর্ণ পুরষ্কার প্রদান করেছে। এছাড়া সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য সাউথইস্ট ব্যাংক সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টসের (এসএএফএ) বিপিএ পুরষ্কার-২০১৬ এ প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।
দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) সাউথইস্ট ব্যাংকের ২০১৬ সালের বার্ষিক প্রতিবেদন বিশদ বিশ্লেষণ করে ব্যাংকের কর্মদক্ষতা, উৎসাহব্যঞ্জক আার্থিক ফলাফল ও সূচক, শেয়ারহোল্ডারদের প্রতি জবাবদিহিতা নিশ্চিতকরণে আর্থিক প্রতিবেদনে পর্যাপÍ তথ্য প্রকাশ, কর্পোরেট সুশাসন ও নিয়ন্ত্রণমূলক আইন ও বিধান পরিপালনে প্রতিশ্রুতির উপর ভিত্তি করে মর্যাদাপূর্ণ এই পুরষ্কার প্রদান করে।
২৫ নভেম্বর রাজধানীর একটি হোটেলে সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এমপি এর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন ।
সাউথইস্ট ব্যাংক বিদ্যমান মূল্যবোধ ও চলমান ধারার সাথে সামঞ্জস্য রেখে এবং বৃহৎ আর্থিক প্রতিষ্ঠানের সামাজিক ও পরিবেশের প্রতি দায়িত্ব ও গুরুত্বে¡র প্রতি সম্মান রেখে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনা করে থাকে। সার্বিক কার্যμমের উৎকর্ষতার আলোকে ব্যাংক পরিচালনা এবং গুণগত উত্তরণ ব্যাংকের নিকট সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়। ব্যাংকের মূল শক্তি হচ্ছে গ্রাহকদের সাথে ঘনিষ্ঠ ও হƒদ্যতাপূর্ণ অংশীদারিত্ব। অত্যাধুনিক এবং পরীক্ষিত ব্যাংকিং প্রযুক্তি এবং সেবা পণ্যসমূহের সমন্বিত ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহক সেবাই হচ্ছে ব্যাংকের সফলতার মূল চাবিকাঠি। স্বচ্ছ ও দায়িত্বশীল কোম্পানী ব্যবস্থাপনায় নিশ্চিতকল্পে সাউথইস্ট ব্যাংক বার্ষিক প্রতিবেদন প্রণয়ণে সর্বোচ্চ অ্যাকাউন্ট স্ট্যান্ডার্ডস পরিপালন করে। দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশর (আইসিএবি) এই স্বীকৃতি সাউথইস্ট ব্যাংক এর কর্মক্ষমতা বৃদ্ধিতে, কর্পোরেট সুশাসন বজায় রাখতে এবং এর উত্তরোত্তর উন্নতি বৃদ্ধিতে বিপুলভাবে উৎসাহ যোগাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd