ঢাকা : শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • আ.লীগকে হারানোর মতো দল বাংলাদেশে নেই : জয়          ইরানে ৬.২ মাত্রার ভূমিকম্প          সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে
printer
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০১৭ ১৮:২৭:৪৩
সাংস্কৃতি সংগঠন প্রিয় বাংলা এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী
টাইমওয়াচ রিপোর্ট


 

সাংস্কৃতি সংগঠন প্রিয় বাংলা ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
১১ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হচ্ছে।
 
পিয় বাংলার সভাপতি সাইদুর রহমান পিন্টুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন মানিকগঞ্জ ২ আসন এর (হরিরামপুর, সিঙ্গাইর) মন্ত্রী মমতাজ বেগম।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তন এর পরিচালক এএমএম মহিউদ্দিন চৌধুরী, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সরকারী দেবেন্দ্র কলেজের সাবেক ভিপি চৌধুরী মোশারফ হোসেন বাদল, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাজী মোঃ ইউসুফ আলী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আবিদ হাসান বিপ্লব, মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য সালাম হোসেন চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগ হরিরামপুর থানা শাখা সদস্য মোঃ শামীম হাজারী, বাংলাদেশ আওয়ামীলীগ হরিরামপুর থানা শাখা সদস্য মোঃ বিল্লাল হোসেন।
 
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রথম পর্বে টিএসসি চত্বর থেকে শাহাবাগে আনন্দ শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হচ্ছে।
 
এতে সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণে রয়েছেন প্রিয়বাংলা সাংস্কৃতিক সংগঠন ও বরেণ্য শিল্পীবৃন্দ।

printer
সর্বশেষ সংবাদ
সাহিত্য-সংস্কৃতি পাতার আরো খবর

Developed by orangebd