ঢাকা : সোমবার, ২১ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ০৪ ডিসেম্বর, ২০১৭ ১৮:১২:১৩
বেনাপোলে স্বর্ণের বারসহ তিন ভারতীয় নাগরিক আটক
এম এ রহিম, বেনাপোল


 


বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারতে পাচারকালে সোমবার সকালে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের বিভিন্ন সাইজের ১৭টি স্বর্নের বার সহ  নিতিন,ধ্রীমান ও মহেশ নামে তিন ভারতীয় নাগরিককে আটক করেছে কাষ্টম শুল্ক গোয়েন্দা। আটক ধ্রীমান ভারতের কলিকাতার বীরেন শরদারের ছেলে,নিতিন ২৪ পরগনা বয়রা এলাকার বীরেন্দ্র সিং এর ছেলে,মহেশ হুগলির বিশু সিং এর ছেলে।
 
বেনাপোল কাষ্টম ডেপুটি কমিশনার (শুল্ক গোয়েন্দা) আব্দুস সাদিক জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সোমবার সকালে বেনাপোল কাষ্টম চেকপোষ্ট দিয়ে একটি সোনার চালান ভারতে পাচার হয়ে যাচ্ছে। কাষ্টম এলাকা থেকে সন্দেহভাজন তিন ভারতীয় পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়। পরে তাদের শরীরের বিভিন্নস্থানে বাধা অবস্থায়-এককেজি ওজনের ১৭টি বিভিন্ন সাইজের স্বর্নের বার জব্দ করা হয়। যার মূল্য ৪৫লাখ টাকা বলে জানান তিনি।
 
আটক সোনা পাচারকারীেেদর বেনাপোল পোর্ট থানায় সোপর্দসহ সোনার চালান শুল্ক ষ্টেশনে জমা দেওয়া হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd