ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৫ ডিসেম্বর, ২০১৭ ২২:২৮:৩১
আনিসুল হকের আত্মার মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জে দোয়া ও স্মরণসভা
নারায়ণগঞ্জ সংবাদদাতা


 


ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রয়াত আনিসুল হকের আত্মার মাগফিরাত কামনা করে নারায়ণগঞ্জে দোয়া মাহফিল ও স্মরণসভা হয়েছে। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে যৌথভাবে এ স্মরণসভার আয়োজন করে ব্যবসায়ী সংগঠন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও গার্মেন্ট মালিক সংগঠন বিকেএমইএ।
দোয়া মাহফিলের আগে এক স্মরণসভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ আনিসুল হকের কর্মময় জীবনের সাফল্যের নানা দিক তুলে ধরে বলেন, তার অভাব অপূরণীয়। দেশের ব্যবসায়ী খাতের উন্নয়নে তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তিনি ছিলেন একজন সফল ব্যবসায়ী নেতা। সারাদেশের ব্যবসায়ীদের তিনি সুসংগঠিত করেছেন। তার রেখে যাওয়া আদর্শ ও সততার দৃষ্টান্ত ব্যবসায়ীদের অগ্রযাত্রাকে আরো উজ্জীবিত করবে। নেতৃবৃন্দ বলেন, আনিসুল হক মরে গিয়ে প্রমাণ করলেন তার মৃত্যু হয়নি। তিনি চিরকাল দেশবাসীর হৃদয়ে বেঁচে থাকবেন।
নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন বিকেএমইএ’র সভাপতি এ কে এম সেলিম ওসমান এমপি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা বাবলি, এফবিসিসিআইএ’র ভারপ্রাপ্ত সভাপতি বজলুর রহমান, এফবিসিসিআইএ’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলী, এফবিসিসিআইএ’র পরিচালক হাজী আবদুল মোতালেব, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি আজিজুল হক। স্মরণসভা শেষে আনিসুল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd