ঢাকা : সোমবার, ২১ মে ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৭ ১৭:২২:৫৮
স্কুলছাত্রীকে উত্যক্ত ঘটনায় যুবককে তিনমাসের কারাদন্ড
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা


 


গাইবান্ধায় সদর উপজেলার খোলাহাটী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে উত্যক্ত ও পরীক্ষার কক্ষে মারপিটের অভিযোগে উজ্জল মিয়া (১৮) নামের এক যুবককে তিন মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক রওনক জাহান এ দন্ডাদেশ দেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সদর উপজেলার উত্তর খোলাহাটী গ্রামের দুদু মিয়ার ছেলে উজ্জল দীর্ঘদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। গতকাল সকালে বাড়ি থেকে পরীক্ষা দেয়ার জন্য স্কুলে আসার পথিমধ্যে উজ্জল থামানোর চেষ্টা করে। ওই বাধা পেরিয়ে সে স্কুলে পৌছায়। পরে ওই ছাত্রী পরীক্ষার রুমে প্রবেশ করলে উজ্জল তাকে গালিগালাজ করে। এর এক পর্যায়ে ওই ছাত্রীকে চরথাপ্পর মেরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
পরে ইউপি সদস্যের সাহায্যে উজ্জলকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের রুমে নিয়ে আসা হয়। প্রধান শিক্ষক সদর থানার ওসিকে বিষয়টি অবগত করলে পুলিশ উজ্জলকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের কারাদন্ডাদেশ দেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd