ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ৩১ ডিসেম্বর, ২০১৭ ১৬:৩৫:৫৬
সিরাজগঞ্জে বাসচাপায় নিহত ৪
সিরাজগঞ্জ সংবাদদাতা


 

বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিরাজগঞ্জের শাহজাদপুরে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দু'জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
৩১ ডিসেম্বর রোববার দুপুর পৌনে ১২টার দিকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ঘাট ট্যাংকলড়ি শ্রমিক ইউনিয়নের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন, শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের তৌহিদুর রহমান, সাথী বেগম, পাবনা জেলার সাথিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের রাজ্জাক ও একই উপজেলার কুন্ডুরিয়া গ্রামের সেরাজুল ইসলাম।
 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, বাঘাবাড়ি ব্রিজের পাশে একটি সিএনজি চালিত অটোরিকশা দাঁড়িয়ে যাত্রী তুলছিল। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বাঘাবাড়ী ব্রিজ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশাকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই সেরাজুল ও রাজ্জাক নিহত হন। আহত হন আরও ৪ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেয়ার পথে তৌহিদুর রহমান ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাথী বেগমের মৃত্যু হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd