ঢাকা : বুধবার, ২২ আগস্ট ২০১৮

সংবাদ শিরোনাম :

  • রোববার থেকে সারাদেশে ট্রাফিক সপ্তাহ          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়          বাংলাদেশে মানুষের গড় আয়ু ৭২ বছর          প্রস্তাবিত বাজেট সর্বোচ্চ জনকল্যাণমুখী : পরিকল্পনামন্ত্রী
printer
প্রকাশ : ০৪ জানুয়ারি, ২০১৮ ১২:২৩:৫৪আপডেট : ০৪ জানুয়ারি, ২০১৮ ১২:২৮:৩৬
বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে তারা কুলাঙ্গার : রাসেক মেয়র
নওগাঁ সংবাদদাতা


 


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা অস্বীকার করে তারা কুলাঙ্গার, তাদের এদেশে থাকার অধিকার নেই। নওগাঁর মহাদেবপুরে মঙ্গলবার জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দীর্ষ ১৩ বছর পর আয়োজিত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ মহাদেবপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি বলেন, পবিত্র কোরান স্পর্শ করে সপথ নিয়ে জিয়াউর রহমান সেনাবাহিনীতে যোগদেন। সেনা ছাউনি থেকে বঙ্গবন্ধুকে হত্যার সড়যন্ত্র তিনিই করেছিলেন। অথচ তার স্ত্রী বর্তমান বিএনপির চেয়ারপর্সন সে সময় পাকিস্থানি আর্মির হাতে বন্ধী থাকার পর মুক্ত হলে জিয়াউর রহমান তাকে ঘরে তুলতে চাইছিলেন না, বঙ্গবন্ধুই তাকে ঘরে তুলে নেয়ার নির্দেশ দিয়েছিলেন। তিনি আরো বলেন, জতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। শেখ হাসিনাকে ক্ষমতায় রেখেই আগামী নির্বাচন হবে এবং সেই নির্বাচনটি অবাধ, সুষ্ঠ,ু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন হবে ইনশাল্লাহ্। নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য প্রতিটি সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে যেতে হবে এবং প্রতিটি মানুষের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলার আহ্বায়ন জানিয়েছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রাইগাঁ ইউপি চেয়ারম্যান মুঞ্জুরুল আলম মঞ্জুর  সভাপতিত্বে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওগাঁ-১ আসনের সাংদস বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নওগাঁ-৬ আসনের সাংসদ ইসলাফিল আলম, নওগাঁ- ৩ আসনের সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম। বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কাজী রেজাউল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু। এ সময় জেলার বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে স্থানীয় সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিমকে সভাপতি এবং আহসান হাবিব ভোদনকে সাধারন সম্পাদক করে কমিটি ঘেষণা করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd