ঢাকা : রোববার, ২২ এপ্রিল ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ০৪ জানুয়ারি, ২০১৮ ১২:৩৭:২৬
জয়পুরহাটে স্কুল ছাত্র তানভীর ৫ দিন ধরে নিখোঁজ
জয়পুরহাট সংবাদদাতা


 


জয়পুরহাটের পাটারপাড়া এলাকায় পরীক্ষার রেজাল্ট আনতে যেয়ে ৫দিন ধরে নিখোঁজ রয়েছে তানভীর আহম্মেদ জিলান (১৪) নামের এক স্কুল পড়–য়া মেধাবী ছাত্র। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিলেও তার কোন সন্ধান পায়নি। এ ব্যাপারে জয়পুরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজ যুবক জয়পুরহাট পাটারপাড়া আধুনিক হাসপাতাল এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে। তার ফর্সাবর্ণ গায়ের রং, মুখমন্ডল লম্বাটে, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি।
এ ব্যাপারে নিখোঁজ তানভীর আহম্মেদের বাবা মো: জাহাঙ্গীর আলম গত ৩১ ডিসেম্বর জয়পুরহাট থানায় জিডি করেন যার নং- ২০১৬। আদরের ছেলেকে ৫ দিন ধরে  তাদের কাছে না পেয়ে বাবা-মা  ও আতœীয় স্বজন নাওয়া খাওয়া ছেড়ে দিয়ে পাগল প্রায়। যদি কোন সহৃদয় ব্যক্তি ছেলেটির খোঁজ বা সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে স্থানীয় থানায় অথবা ০১৭১৯-৩২৯৯৪৪ অথবা ০১৭৫৯-৪৪৬১৩১ নাম্বারে খোঁজ দেওয়ার আকুল আবেদন জানিয়েছে তার অভিভাবকরা।
এ ব্যাপারে জয়পুরহাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম জানান, নিখোঁজ স্কুল ছাত্র তানভীর আহম্মেদের সন্ধানের জন্য দেশের বিভিন্ন থানায় ছবিসহ পরিচয় পাঠিয়ে দেওয়া হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত চলছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd