ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৪ জানুয়ারি, ২০১৮ ১৬:২৭:০৯
বিমানের সব বদনাম ধুয়ে মুছে পরিষ্কার করা হবে : এ কে এম শাহজাহান কামাল
টাইমওয়াচ রিপোর্ট


 

বিমানের সব বদনাম ধুয়ে মুছে পরিষ্কার করা হবে বলে মন্তব্য করেছেন নবনিযুক্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।
 
৪ জানুয়ারি বৃহস্পতিবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে শাহজাহান কামালের কাছে দায়িত্ব হস্তান্তর করেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। দায়িত্ব বুঝে নিয়ে তিনি এ মন্তব্য করেন। পরে মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিচিত হন তিনি।
 
বিমান মন্ত্রণালয় থেকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে নিযুক্ত রাশেদ খান মেনন কর্মকর্তাদের উদ্দেশ্যে তার সময়কালের কার্যক্রম তুলে ধরেন। তিনি বলেন, বিমানের দু-একটি ঘটনায় সব অর্জন ম্লান হয়ে গেছে।
 
দায়িত্ব পাওয়া নতুন মন্ত্রীকে সহযোগিতা অব্যাহত রাখতে সবার প্রতি আহ্বান জানান তিনি।
 
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে সম্মান দিয়েছেন তা আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। আমার জীবন দিয়ে হলেও এ সম্মান ধরে রাখব।বিমানের বদনাম ধুয়ে মুছে পরিষ্কার করা করা হবে।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd