ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৪ জানুয়ারি, ২০১৮ ১৭:০৩:৩৯
খালেদা জিয়ার রাজনীতি জোড়াতালির খিচুড়িতন্ত্র : তথ্যমন্ত্রী
টাইমওয়াচ রিপোর্ট


 

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, পদ্মাসেতু জোড়াতালির নয়, খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র।
৩ জানুয়ারি বুধবার সন্ধ্যায় ঢাকায় শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে কেটিভি বাংলা অনলাইন টেলিভিশনের লোগো উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।
সম্প্রতি পদ্মাসেতুকে জোড়াতালির বলে বিএনপিনেত্রীর মন্তব্যের জবাবে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আর শেখ হাসিনার স্বপ্নমাখা পদ্মাসেতুর ওপর ভরসা রাখা যায়, কিন্তু তার (খালেদা জিয়া) ওপর ভরসা রাখা যায়না। কারণ, বেগম জিয়া গণতন্ত্রের মুখোশ পরে নির্বাচন বানচাল করতে চান, আগুনযুদ্ধ করেন, জঙ্গি-রাজাকার-জামায়াত পোষেন।
‘খালেদা জিয়াই বলেছিলেন, শান্তি চুক্তি হলে ফেনী পর্যন্ত ভারত হয়ে যাবে। আর তারপর সেই ফেনী থেকে নির্বাচন করে সংসদে এসেছিলেন, ফেনী ভারত হয়নি’ উল্লেখ করে তথ্যমন্ত্রী এসময় বলেন, ‘শিগগিরই খালেদা তার কথা ভঙ্গ করে পদ্মাসেতু দিয়ে গাড়ি চালিয়ে এপার ওপার যাবেন, আর যদি তার কথা রাখেন, তবে কোনোদিনও পদ্মাসেতুতে উঠবেন না, নিচ দিয়েই যাবেন।’
ইনু বলেন, বেগম জিয়াই গণতন্ত্র, সামরিকতন্ত্র আর ধর্মতন্ত্রের একটু করে নিয়ে জোড়াতালির খিচুড়িতন্ত্রের ধারক-বাহক। সেকারণেই গণতন্ত্রের রাজনীতিতে তিনি পরিত্যাজ্য।
তথ্যমন্ত্রী কেটিভি অনলাইনকে অভিনন্দন জানিয়ে বলেন, শিগগিরই অনলাইন ও আইপি টিভি পরিচালনার বিস্তারিত নীতি-পদ্ধতি প্রকাশ করবে সরকার।
অনলাইন টেলিভিশনটির চেয়ারম্যান মোঃ মামুনুর হাসান টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাবেক এমপি মকবুল হোসেন সন্টু, কেটিভি অনলাইনের প্রধান উপদেষ্টা সৈয়দ শাহ মুহাম্মদ জুনায়েদ ও উপদেষ্টা মূর্তুজা আলী চৌধুরী সভায় বক্তব্য রাখেন।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd