ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৭ জানুয়ারি, ২০১৮ ১৩:২৯:১৪আপডেট : ০৭ জানুয়ারি, ২০১৮ ১৩:৩০:১৯
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত ৬
টাইমওয়াচ রিপোর্ট


 

সৌদি আরবের জিজান প্রদেশের দক্ষিণে সামতাহ ও আল-হারেথের মাঝামাঝি একটি এলাকায় সড়ক দুর্ঘটনায় শনিবার ছয় বাংলাদেশিসহ নয় জন নিহত হয়েছেন।
 
এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন। তবে হতাহতের সংখ্যা নিশ্চিত করেনি সৌদি কর্তৃপক্ষ।
 
জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের শ্রমবিষয়ক কাউন্সিলর ঘটনা সম্পর্কে অবহিত হয়েছেন এবং খোঁজ-খবর নিতে লোক পাঠিয়েছেন। শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম বাংলাদেশি গণমাধ্যমকে বলেছেন, এ বিষয়ে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছেন তারা। 
 
সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশিসহ অন্যরা সৌদি আরবের আল-ফাহাদ নামে একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। শনিবার সকালে কোম্পানির পিক-আপে করে তারা মোট ২৭ জন কর্মস্থলে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে পিক-আপটি উল্টে যায় এবং এতে ওই হতাহতের ঘটনা ঘটে।
 
জিজান রেড ক্রিসেন্টের মুখপাত্র বেইশি আল-সারকির বরাত দিয়ে রিয়াদ ডেইলি জানিয়েছে, ঘটনাস্থলে সাত জনের লাশ পেয়েছেন উদ্ধারকারীরা। ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে দুজনের মৃত্যু হয়।
 
নিহত ছয় বাংলাদেশির নাম জানা গেছে। তারা হলেন- টাঙ্গাইলের সফিকুল, সিরাগঞ্জের দুলাল, নারায়ণগঞ্জের মতিউর রহমান, কিশোরগঞ্জের জসিম, নরসিংদীর আমির হোসেন ও হদয়।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd