ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১০ জানুয়ারি, ২০১৮ ১৫:১০:৫২
ফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা


 


দিনাজপুরের ফুলবাড়ীতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার এর আয়োজনে গরীব,অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১২টায় পৌর এলাকার স্থানীয় নিমতলা মোড়ে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টারের আয়োজনে সংলাপ মানবতার জন্য (সমাজ), বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী একাডেমী ও নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার, সহযোগীতায় পৌর এলাকার ৩ শতাধিক দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়ছে।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোর-আন থেকে তেলোয়াত করেন ফজলে রাব্বী আদীল। এতে ওয়ান ডায়াগনষ্টিক সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক প্রোকৗশলী হাছান ফরিদ এর সভাপতিত্বে মাওলানা আল-আমিন এর সঞালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কম্বল বিতরন করেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সলাম চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংলাপ মানবতার জন্য (সমাজ) এর প্রোগ্রাম ম্যানেজার রাসেল পারভেজ, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী একাডেমী’র অধ্যক্ষ্য মাওলানা মুফতি তোফায়েল আহ্ম্মেদ, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সভাপতি খাজানুর হায়দার লিমন,ডাঃ আজরিন আছমাউল হোছনা প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd