ঢাকা : মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ১০ জানুয়ারি, ২০১৮ ১৬:৫৪:৩৫
কুষ্টিয়ায় বাস উল্টে নিহত ৩, আহত ২০
কুষ্টিয়া সংবাদদাতা


 

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে চালকসহ তিনজন নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে ২০ জন।
 
১০ জানুয়ারি বুধবার দুপুর ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের উপজেলার লাহেনীপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।আহতদের মধ্যে সুজন (৩০), মজিবুর রহমান (৪৫), রানা আহম্মেদ (৩০), সাথী খাতুন (১৮), সুরুজ আলী (৩০), জামসেদ (৪৫), চাদ আলী (৫০), মস্তফার (৪০) নাম জানা গেছে।
 
স্থানীয়রা জানায়, দুপুরে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে বাসের চালক নয়নসহ তিন নিহত হয়েছে। আহত হয়েছে ২০ জন যাত্রী।নিহত নয়ন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর এলাকার মিজানুর রহমানের ছেলে।
 
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় চালক নয়নকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল নেওয়ার পথে মারা যায়।বাসের ভেতরে আরো দুটি লাশ পাওয়া গেছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd