ঢাকা : মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০১৮ ১৩:০৮:৫৩আপডেট : ১৪ জানুয়ারি, ২০১৮ ১৩:১১:১৯
বেসিস এর নতুন সভাপতি সৈয়দ আলমাস কবীর
ফেরদৌস হোসেন বাবু
সভাপতি সৈয়দ আলমাস কবীর, পরিচালক দেলোয়ার হোসেন ফারুক


 

সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর নতুন সভাপতি হলেন মেট্রোনেট বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবীর।
 
২০১৬-২০১৮ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের ২৬৪তম (জরুরি) সভায় পরিষদের সদস্যদের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় বেসিস।
 
এতে বলা হয়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর বেসিসের সভাপতির পদ থেকে গত ১০ জানুয়ারি পদত্যাগ করেন মোস্তাফা জব্বার।
 
বৃহস্পতিবার কার্যনির্বাহী পরিষদের ২৬৪তম (জরুরি) সভায় সভাপতির শূন্য পদে সৈয়দ আলমাস কবীরকে সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে। সৈয়দ আলমাস কবীর এর আগেও বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি, সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন।
 
একইদিন পরিচালক হিসেবে পরিষদ সদস্যদের সর্বসম্মতিক্রমে অন্তর্ভুক্ত হয়েছেন বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং র‍্যাডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন ফারুক।
 
সহ-সভাপতি এম রাশিদুল হাসানের সভাপতিত্ব অনুষ্ঠিত বেসিস কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
 
একনজরে কার্যনির্বাহী পরিষদ ২০১৬-২০১৮
সভাপতি : সৈয়দ আলমাস কবীর
জ্যেষ্ঠ সহ-সভাপতি : রাসেল টি আহমেদ
সহ-সভাপতি : এম রাশিদুল হাসান
সহ-সভাপতি : ফারহানা এ রহমান
পরিচালক : উত্তম কুমার পাল
পরিচালক : মোস্তাফিজুর রহমান সোহেল
পরিচালক : সোনিয়া বশির কবির
পরিচালক : রিয়াদ এস এ হুসেইন
পরিচালক : দেলোয়ার হোসেন ফারুক।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd