ঢাকা : সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • সততার সাথে দায়িত্ব পালন করতে হবে : সিইসি          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০১৮ ১৩:০৮:৫৩আপডেট : ১৪ জানুয়ারি, ২০১৮ ১৩:১১:১৯
বেসিস এর নতুন সভাপতি সৈয়দ আলমাস কবীর
ফেরদৌস হোসেন বাবু
সভাপতি সৈয়দ আলমাস কবীর, পরিচালক দেলোয়ার হোসেন ফারুক


 

সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর নতুন সভাপতি হলেন মেট্রোনেট বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবীর।
 
২০১৬-২০১৮ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের ২৬৪তম (জরুরি) সভায় পরিষদের সদস্যদের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় বেসিস।
 
এতে বলা হয়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর বেসিসের সভাপতির পদ থেকে গত ১০ জানুয়ারি পদত্যাগ করেন মোস্তাফা জব্বার।
 
বৃহস্পতিবার কার্যনির্বাহী পরিষদের ২৬৪তম (জরুরি) সভায় সভাপতির শূন্য পদে সৈয়দ আলমাস কবীরকে সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে। সৈয়দ আলমাস কবীর এর আগেও বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি, সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন।
 
একইদিন পরিচালক হিসেবে পরিষদ সদস্যদের সর্বসম্মতিক্রমে অন্তর্ভুক্ত হয়েছেন বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং র‍্যাডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন ফারুক।
 
সহ-সভাপতি এম রাশিদুল হাসানের সভাপতিত্ব অনুষ্ঠিত বেসিস কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
 
একনজরে কার্যনির্বাহী পরিষদ ২০১৬-২০১৮
সভাপতি : সৈয়দ আলমাস কবীর
জ্যেষ্ঠ সহ-সভাপতি : রাসেল টি আহমেদ
সহ-সভাপতি : এম রাশিদুল হাসান
সহ-সভাপতি : ফারহানা এ রহমান
পরিচালক : উত্তম কুমার পাল
পরিচালক : মোস্তাফিজুর রহমান সোহেল
পরিচালক : সোনিয়া বশির কবির
পরিচালক : রিয়াদ এস এ হুসেইন
পরিচালক : দেলোয়ার হোসেন ফারুক।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd